মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন

গোয়ালন্দ পৌরসভায় শহর সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

Reporter Name / ৭৮ Time View
Update Time : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন

মইনুল হক, গোয়ালন্দ, রাজবাড়ীঃ রাজবাড়ী গোয়ালন্দ পৌরসভা উন্নয়ন কর্মকাণ্ডে সর্বস্তরের জনগনের অংশগ্রহণের মাধ্যমে মতামত প্রদানের লক্ষ্যে শহর সমন্বয় কমিটির (TLCC) সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা ১১টার দিকে গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডলের সভাপতিত্বে পৌরসভা মিলনায়তনে পৌরসভার আয়োজনে এই সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়।

এ সময় অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন, গোয়ালন্দ পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. ফেরদৌস আলম খান, পৌরসভার নির্বাহী কর্মকর্তা (সচিব) মো. রহুল আমিন, গোয়ালন্দ বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি মো. ছিদ্দিক মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী মো. আলাউদ্দিন মোল্লা, পৌরসভার প্যানেল মেয়র মো. ফজলুল হক, নাসির উদ্দিন রনি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম সালু সহ সকল পৌরসভার কাউন্সিলর, পৌর এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সর্বস্তরের জনগন।

সমন্বয় কমিটির সভায় জনপ্রতিনিধি ও নাগরিকগণ নিজ নিজ এলাকার উন্নয়ন ও সমস্যার বিষয়ে তুলে ধরেন এবং পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল এসব সমস্যা সমাধানে পৌরসভার পরিকল্পনা ও রোড ম্যাপ জনগণের সামনে উপস্থাপন এবং সমস্যা সমাধানে সকলের সহযোগিতা ও পরামর্শ চেয়ে আলোচনা করেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.