মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন

রাজবাড়ীতে ব্যতিক্রমী বিদায় নিলেন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক

Reporter Name / ৯২ Time View
Update Time : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন
module:1facing:0; hw-remosaic: 0; touch: (-1.0, -1.0); modeInfo: ; sceneMode: Auto; cct_value: 4100; AI_Scene: (-1, -1); aec_lux: 305.53992; hist255: 0.0; hist252~255: 0.0; hist0~15: 0.0;

ইমরান মনিম, রাজবাড়ীঃ শিক্ষকতা পেশায় অবসর নিয়েছেন রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের রাজাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অমিতা রাণী সাহা। গতকাল শনিবার ছিল তার বিদায় সংবর্ধনা অনুষ্ঠান। অনেকটা ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে ওই শিক্ষকের বিদায় জানিয়েছেন শিক্ষা কর্মকর্তা, শিক্ষক, অভিভাবক এবং শিক্ষার্থীরা।

শনিবার বিকালে অশ্রুসজল নয়নে রোভার দের সালাম বিনিময়, ফুলছিটিয়ে প্রাইভেটকার পর্যন্ত এগিয়ে দেয়া এবং বিদ্যালয় কর্তৃপক্ষের ব্যতিক্রমী আয়োজন স্বরুপ ফুল দিয়ে পরিপাটি করে সাজানো একটি প্রাইভেটকারে করে ওই প্রধান শিক্ষককে বাড়ীতে পৌছে দেন।

বিদায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মমিন মন্ডল। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ জাহিদুল ইসলাম, নৃপেন্দ্রনাথ সরকার ও নাসরিন নাহার, বরাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী শামসুদ্দিন, জমিদাতা আলী আহসান চৌধুরী, শিক্ষক নেতা শহিদুল ইসলাম, হাবিবুর রহমান, নাজমুল ইমাম প্রমূখ।

মানপত্র পাঠ করেন, বরাট-ভাকলা সরকারি প্রাথমিক বিদ্যায়ের প্রধান শিক্ষক শম্পা প্রামাণিক। সঞ্চালনায় ছিলেন শিক্ষক সেলিনা বিলকিস ও রুবেল মন্ডল।

বিদয়ী বক্তৃতায় অমিতা রাণী সাহা বলেন, আমি কাজ করতে ভালোবাসি। কাজকে পছন্দ করি, তাই কাজ করে গেছি। কাজ করতে চাই, কোন কাজ দিয়ে কেউ আমাকে কখনো বিরক্ত করতে পারেনি। কাজ দেখে আমি বিরক্ত হইনি, এটা আমার একটা গুন। আমি নিজেকে চিনতে পেরেছি এতদিন পরে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.