বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন

রাজবাড়ীতে চকলেটের প্রলোভন দেখিয়ে শিশু ধর্ষণের অভিযোগ

Reporter Name / ৪১ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন

হেলাল মাহমুদ, রাজবাড়ীঃ রাজবাড়ী সদর উপজেলার পাঁচুরিয়া ইউনিযনের মহিষাখোলা গ্রামে সাড়ে পাঁচ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নির্যাতনের শিকার পরিবার থেকে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। এতে ৫৫ বছর বয়সী এক ব্যক্তিকে অভিযুক্ত করা হয়েছে। তার বাড়িও ওই একই গ্রামে।

থানায় দায়েরকৃত অভিযোগে নির্যাতনের শিকার শিশুটির বাবা জানায়, গত শুক্রবার (১১ অক্টোবর) বিকেলে শিশুটি বাড়ির পাশে নদীতে স্থানীয়দের সাথে মাছ ধরতে দেখতে নদীর পাড়ে যায়। নদীর পাড় থেকে ফিরে বিকেল ৪টার দিকে প্রতিবেশীর বাড়িতে আমড়া খেতে যান। এসময় চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে বাড়ির ওই ব্যক্তি কৌশলে ঘরে নিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক শিশুটিকে ধর্ষণ করে। এতে তার মেয়ে অসুস্থ্য হয়ে পড়ে। ওইদিন কিছু না বলায় রাতে মেয়ে অসুস্থ্য হয়ে পড়ে। পরদিন শনিবার সকাল সাড়ে ৯টার দিকে মেয়েকে বাড়িতে না পেয়ে খোঁজ করতে থাকে।

প্রতিবেশীর বাড়ির অভিযুক্ত ব্যক্তির স্ত্রীর কাছে অসুস্থ্য জনিত অবস্থায় নিজের মেয়েকে কথা বলতে দেখে। এসময় অসুস্থ্য হওয়ার কারন জানতে চাইলে ধর্ষকের স্ত্রী শিশুটিকে তার স্বামী ধর্ষণ করেছে বলে স্বীকার করে এবং বিষয়টি কাউকে না জানাতে শিশুটির মাকে অনুরোধ করেন। বিষয়টি কাউকে কিছু না বলে বাড়ি ফিরে বিষয়টি তাঁকে (শিশুটির বাবা) ধর্ষণের কথা খুলে বলে। পরে পরিবার ও স্থানীয় ইউপি চেয়ারম্যানের পরামর্শে পরদিন রাজবাড়ী সদর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে ৫৫ বছর বয়সী ওই ব্যক্তিকে আসামী করে মামলা দায়ের করেন।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদুর রহমান জানান, শিশু ধর্ষণের ঘটনায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের হয়েছে। এ ঘটনার পর থেকে অভিযুক্ত ব্যক্তি পলাতক থাকায় তাকে এখনো গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তবে গ্রেপ্তারে পুলিশ মাঠে কাজ করছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.