বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন

রাজবাড়ীতে পূজা মণ্ডপ পরিদর্শনে বিএনপি নেতারা

Reporter Name / ৪৩ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক, রাজবাড়ীঃ রাজবাড়ী পৌরসভাসহ সদর উপজেলার বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন শেষে আর্থিক সহায়তা করেছে বিএনপি। গতকাল শনিবার বিকেল থেকে গভীররাত পর্যন্ত রাজবাড়ী পৌরসভা সহ উপজেলার বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেন বিএনপির নেতৃবৃন্দ।

শনিবার বিকেলে প্রথমে শহরের সজ্জনকান্দা জমিদার বাড়ি সার্বজনীন পূজামণ্ডপ, এরপর টিএনটি পাড়া সার্বজনীন পূজামণ্ডপ, সজ্জনকান্দা মধ্যপাড়া সার্বজনীন দুর্গাপূজা সহ বিভিন্ন মণ্ডপ ঘুরে দেখেন এবং খোঁজ খবর নেন।

এ সময় জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ও জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এ্যাড মো. আসলাম মিয়া, রাজবাড়ী জেলা বিএনপির আহ্বায়ক এ্যাড লিয়াকত আলী, সদস্য সচিব এ্যাড কামরুল আলম, রাজবাড়ী পৌর বিএনপির সভাপতি তোফাজ্জল হোসেন মিয়া, সাধারণ সম্পাদক এম এ খালেদ পাভেল, জেলা ছাত্র দলের আহ্বায়ক আরিফুল ইসলাম রোমান, সদস্য সচিব শাহিনুর রহমান, সদর উপজেলা ছাত্র দলের সভাপতি সোহেল প্রামানিক, সাধারণ সম্পাদক প্যারিস হোসেন, রাজবাড়ী সরকারি কলেজ শাখা ছাত্র দলের সভাপতি টোকন মন্ডল প্রমূখ উপস্থিত ছিলেন। পূজামণ্ডপ পরিদর্শনকালে বিএনপি নেতা এ্যাড আসলাম মিয়া ব্যক্তিগতভাবে আর্থিক অনুদান প্রদান করেন।

এ সময় আসলাম মিয়া বলেন, এ বছর সনাতন ধর্মাবলম্বীরা নিশ্চিন্তে, নির্ভয়ে উৎসব উদযাপন করছেন। বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে তাঁর দল সার্বিকভাবে সহযোগিতার চেষ্টা করছেন। বিশেষ করে তিনি ব্যক্তিগতভাবে রাজবাড়ী-১ (সদর ও গোয়ালন্দ) আসনের সকল পূজা মণ্ডপ তিনি পরিদর্শন এবং সাধ্য অনুযায়ী পাশে থাকার চেষ্টা করেছেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.