বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন

গোয়ালন্দে বিএনপি নেতা আসলাম মিয়ার পূজা মণ্ডপ পরিদর্শন শেষে আর্থিক সহায়তা প্রদান

Reporter Name / ৬৩ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক, গোয়ালন্দ, রাজবাড়ীঃ রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভাসহ উপজেলার বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন শেষে আর্থিক সহায়তা করেছেন বিএনপি নেতা এ্যাড. আসলাম মিয়া। শুক্রবার বিকেল থেকে রাত ৯টা পর্যন্ত উপজেলার বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেন বিএনপি নেতৃবৃন্দ। এর আগে দৌলতদিয়া রেষ্ট হাউজ চত্ত্বরে দলীয় নেতৃবৃন্দ ও পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শুক্রবার বিকেল চারটায় দৌলতদিয়া রেষ্ট হাউজ চত্ত্বরে দলীয় নেতাকর্মী ও পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দকে নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। দৌলতদিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি মো. খালেক ব্যাপারীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কৃষক দলের সহসভাপতি ও জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এ্যাডভোকেট মো. আসলাম মিয়া।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব এ্যাড. কামরুল আলম। এছাড়া অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম পিন্টু, গোয়ালন্দ উপজেলা বিএনপির সভাপতি নিজাম উদ্দিন শেক, সাধারণ সম্পাদক মোশারফ আহমেদ, রাজবাড়ী পৌর বিএনপির সভাপতি তোফাজ্জল হোসেন, গোয়ালন্দ পৌর বিএনপির সভাপতি আবুল কাসেম মন্ডল, সাধারণ সম্পাদক মজিবর রহমান মোল্যা, জেলা ছাত্রদলের আহ্বায়ক আরিফুল ইসলাম রোমান, গোয়ালন্দ উপজেলা যুবদলের সদস্য সচিব সানোয়ার আহমেদ, স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আবু সাঈদ মন্ডল প্রমূখ।

মতবিনিময় সভা শেষে দৌলতদিয়া বাজার রেলওয়ে ষ্টেশনসহ আশপাশ এলাকার বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেন বিএনপি নেতৃবৃন্দ। পরে সন্ধ্যার পর থেকে রাত ৯টা পর্যন্ত গোয়ালন্দ পৌরসভা সহ উপজেলার বেশ কয়েকটি পূজা মণ্ডপ পরিদর্শন করে নেতৃবৃন্দ। এসব পূজা মণ্ডপ পরিদর্শনকালে বিএনপি নেতা এ্যাড আসলাম মিয়া ব্যক্তিগতভাবে আর্থিক অনুদান প্রদান করেন। এর আগে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গা পূজা যাতে নির্বিঘেœ আনন্দে উদযাপিত করতে পারেন এজন্য প্রত্যেক পূজা উদযাপন কমিটিকে নগদ এক লাখ টাকা করে আর্থিক অনুদান প্রদান করেন তিনি।

এসময় বিএনপি নেতা এ্যাড. আসলাম মিয়া বলেন, রাজবাড়ী জেলায় সনাতন ধর্মাবলম্বীরা যাতে নিশ্চিন্তে, নির্ভয়ে তাঁদের সবচেয়ে বড় উৎসব উদযাপন করতে পারে বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে তিনি এবং তাঁর দল সার্বিকভাবে সহযোগিতার চেষ্টা করছেন। বিশেষ করে তিনি ব্যক্তিগতভাবে রাজবাড়ী-১ (সদর ও গোয়ালন্দ) আসনের সকল পূজা ম-প পরিদর্শনের চেস্টা করছেন এবং সামর্থ্য অনুযায়ী পাশে থাকছেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.