বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন

রাজবাড়ীর পূজা মণ্ডপ পরিদর্শন করলেন ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি সরোয়ার হোসেন

Reporter Name / ৫২ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন

মীর সৌরভ, রাজবাড়ীঃ রাজবাড়ীর বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছে ঢাকা রেঞ্জের পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), অতিরিক্ত ডিআইজি পদে পদন্নোতি প্রাপ্ত মোহাম্মদ সরোয়ার হোসেন। শনিবার রাজবাড়ী পৌরসভার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন শেষে তিনি জেলার পাংশা উপজেলার পূজা মন্ডপ পরিদর্শন করেন।

মোহাম্মদ সরোয়ার হোসেন জেলা পুলিশের উর্দ্বতন কর্মকর্তাদের নিয়ে রাজবাড়ী শহরের সজ্জনকান্দা সার্বজনীন কালী মন্দির, মালিক সমিতির অস্থায়ী পূজা মন্ডপ, সজ্জনকান্দা বড়পুল হরিতলা মন্দির, নতুন হরিসভা রাধা গোবিন্দ ঘিওর মন্দির ও পুরাতন হরিসভা মন্দির পরিদর্শন করেন। পরিদর্শনকালে তিনি মন্দির কমিটি ও পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দদের সাথে পূজা সুষ্ঠু ও সুন্দরভাবে করার নির্দেশনা প্রদান করেন। রাজবাড়ী সদর পূজা মন্ডপ পরিদর্শন শেষে তিনি পাংশা উপজেলার কয়েকটি পূজা মন্ডপ পরিদর্শন করেন।

মোহাম্মদ সরোয়ার হোসেন বলেন, কয়েকদিন পর সনাতন ধর্মাবলম্বীদের বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গা পূজা শুরু হবে। রাজবাড়ী জেলায় একযোগে মোট ৪৪১টি পূজা মন্ডপে দূর্গা পূজা উদযাপিত হবে। পূজার প্রাক প্রস্তুতি দেখার জন্য রাজবাড়ী জেলায় এসেছি। রাজবাড়ীর সকল মন্দিরের প্রস্তুতি ভালো রয়েছে। আমাদের উদ্দেশ্য হচ্ছে সকলে যেনো পূজা সুন্দরভাবে উদযাপন করতে পারে তার ব্যবস্থা করা। পুলিশের পক্ষ থেকে ৪স্তরের নিরাপত্তা ব্যবস্থা নিব। সাদা পোশাকে পুলিশ কাজ করবে। সার্বক্ষনিক আমাদের কন্ট্রোল রুম খোলা থাকবে, কন্ট্রোল রুমের নাম্বারগুলো প্রতিটি মন্দিরের কমিটির সদস্যদের কাছে দেওয়া থাকবে। তারা আমাদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রাখবে। আমরা সকলের সহযোগীতা নিয়ে ভালো ভাবে উদযাপন করতে পারি সেই লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। আমরা মন্দির ও পূজা উদযাপন কমিটির কাছ থেকে সহযোগিতা পাচ্ছি। আশাকরি সকালের সহযোগিতায় সনাতন ধর্মাবলম্বীদের সুন্দর পূজা উপহার দিতে পারবো।

এসময় পুলিশ সুপার মোছাঃ শামীমা পারভীন, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস্) মুকিত সরকার, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মো. শরীফ আল রাজীব, সদর থানার ওসি মাহমুদুর রহমান, ট্রাফিক পুলিশ পরিদর্শক তারক চন্দ্র পাল, রাজবাড়ী জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক স্বপন কুমার দাস, জেলা কমিটির দপ্তর সম্পাদক তন্ময় দাস, রাজবাড়ী সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অধ্যক্ষ সুশিল দত্ত তাপস, সাধারণ সম্পাদক সমীর কুমার দাস, রাজবাড়ী পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি ধীরেশ চক্রবর্তী দোদো, সজ্জনকান্দা সার্বজনীন কালী মন্দিরের সভাপতি অলোক কুমার সরকার, সাধারণ সম্পাদক দেবু কুমার সরকার, সজ্জনকান্দা বড়পুল হরিতলা মন্দির কমিটির সভাপতি গণেশ মিত্র, মন্দিরের পূজা উদযাপন কমিটির সভাপতি স্বপন সোম, সাধারণ সম্পাদক কিশোর শিকদার প্রমূখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.