বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন

রাজবাড়ীতে যৌথ-বাহিনীর অভিযানে অস্ত্র-গুলিসহ তিনজন গ্রেপ্তার

Reporter Name / ৪৬ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন

হেলাল মাহমুদ, রাজবাড়ীঃ রাজবাড়ীর পাংশা উপজেলায় সেনাবাহিনী ও পুলিশের সমন্বয়ে গঠিত যৌথ বাহিনীর অভিযানে আগ্নেয়াস্ত্র ও গুলিসহ তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযানকালে একটি ওয়ান শুটার গান, একটি দেশীয় তৈরি একনালা বন্দুক সহ তিন রাউন্ড গুলি জব্দ করা হয়।

আজ শনিবার (৫ অক্টোবর) ভোর রাতের দিকে পাংশ উপজেলার সরিষা ইউনিয়নের বহলাডাঙ্গা পশ্চিম পাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের বহলাডাঙ্গা পশ্চিম পাড়া গ্রামের অনাথ আলী শেখের ছেলে সজল শেখ (২৪), আজম মণ্ডলের ছেলে জিহাদ মণ্ডল (১৯) ও মৃত জনাব আলী মণ্ডলের ছেলে আলেফ মণ্ডল (৫০)। রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মুকিত সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে যৌথবাহিনী তিন সন্ত্রাসীকে গ্রেপ্তার করা হয়েছে। এদের মধ্যে সজল শেখের বিরুদ্ধে ইতোপূর্বে একটি অস্ত্র, তিনটি ডাকাতি প্রস্তুতির মামলা সহ মোট ছয়টি মামলা রয়েছে। সেনাবাহিনী আসামিদের গ্রেপ্তার এবং অস্ত্র উদ্ধারে পুলিশকে সহযোগিতা করেছেন।

পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দিন বলেন, গ্রেপ্তারকৃতরা চিহ্নিত অপরাধী। যৌথবাহিনীর হাতে অস্ত্রসহ গ্রেপ্তারের পর আজ সকালে তাদেরকে থানায় নিয়ে আসে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের শেষে দুপুরে রাজবাড়ীর আদালতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.