বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন

গোয়ালন্দে দুই ভাইকে কুপিয়ে হত্যার চেষ্টা

Reporter Name / ৫১ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন

কামাল হোসেন, রাজবাড়ীঃ রাজবাড়ীর গোয়ালন্দে তুচ্ছ ঘটনায় দুই ভাইকে কুপিয়ে হত্যার চেষ্টার ঘটনা ঘটেছে। এ ঘটনায় উজানচর ইউনিয়নের যতিন বৌদ্দির পাড়ার মৃত দাগু মন্ডলের ছেলে মান্নান মন্ডল, মান্নান মন্ডলের ছেলে তানভির মন্ডল, সাইফুল মন্ডল, সজিব মন্ডল, স্ত্রী মনোয়ারা বেগমে বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। শুক্রবার (৪ অক্টোবর) বিকেলে গোয়ালন্দ ঘাট থানায় মামলাটি দায়ের করেছেন গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের যতিন বৌদ্দির পাড়ার ছাত্তার শেখের ছেলে ইবাদ আলী শেখ।

মামলার বাদী ইবাদ আলী শেখ জানান, গত ২৪ সেপ্টেম্বর বিকেল ৫টার দিকে সজিব মন্ডল আমার জায়গায় লাগানো একটি কলা গাছের ছোপ সহ কেটে ফেলে। বিষয়টি জানার পর মান্নান মন্ডলের বসত বাড়ির সামনে গিয়ে তার নিকট সজিবের বিরুদ্ধে বিচার দিলে তার ছেলে সজিব মন্ডল, তানভীর মন্ডল, সাইফুল মন্ডল আমাকে গালি গালাজ সহ হুমকি প্রদান করে। তিনদিন পর ২৭ সেপ্টেম্বর সন্ধ্যা ৬টার দিকে দেশীয় অস্ত্র, লাঠি-সোটা, রাম দা নিয়ে আমার বসতবাড়ীর উঠানের ওপর এসে নাম ধরে ডাকাডাকি ও অকথ্যভাষায় গালি গালাজ করতে থাকে। তখন আমার দুই ছেলে ঈমন শেখ (২০) ও সুমন শেখ (১৮) ঘর থেকে বাহিরে এসে গালি গালাজ করতে নিষেধ করলে মান্নান মন্ডল অন্যান্যদের হুকুম দিয়ে বলে যে, ধর ওদেরকে মারপিট করে প্রাণে শেষ করে দে।

তার হুকুম পাওয়ার সাথে তারা আমার দুই ছেলে ঈমন শেখ ও সুমন শেখকে এলোপাথারীভাবে কুপিয়ে ও পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে নীলা, ফুলা জখম করে। এমনকি তারা সকলে মিলে আমার বসত ঘরের টিনের বেড়া কুপিয়ে ও পিটিয়ে ভাংচুর করে অনেক ক্ষতি সাধন করে।এসময় তারা আমার শয়ন কক্ষের মধ্যে বিছানার নিচে থাকা নগদ ১লক্ষ টাকা নিয়ে যায়। আমার ছেলেদের ডাকচিৎকার শুনে বাড়ির আশপাশের লোকজন এগিয়ে আসলে তাদের সামনে আমার দুই ছেলেকে প্রাণ নাশের হুমকি প্রদান করে চলে যায়। উপস্থিত লোকজন আমার ছেলেদেরকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হাসপাতালে ভর্তি করে। পরে গোয়ালন্দ ঘাট থানায় অভিযোগ দায়ের করা হয়।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাকিবুল ইসলাম বলেন, অভিযোগের প্রেক্ষিতে থানায় মামলাটি রেকর্ড করা হয়েছে। আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.