বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন

রাজবাড়ীতে পূজা উদযাপন কমিটির সাথে বিএনপির মতবিনিময় সভা

Reporter Name / ৬৬ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
module:1facing:0; hw-remosaic: 0; touch: (-1.0, -1.0); modeInfo: ; sceneMode: Auto; cct_value: 5093; AI_Scene: (-1, -1); aec_lux: 339.27753; hist255: 0.0; hist252~255: 0.0; hist0~15: 0.0;

ইমরান মনিম, রাজবাড়ীঃ শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রাজবাড়ীর পৌরসভা পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময় ও আলোচনা সভা করে বিএনপি। শুক্রবার বিকেলে বৈরী আবহাওয়ার মধ্যে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভা শেষ হয় সন্ধ্যার পর।

রাজবাড়ী পৌর বিএনপির সভাপতি, সাবেক মেয়র তোফাজ্জল হোসেন মিয়ার সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক এ্যাড. লিয়াকত আলী বাবু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কৃষকদলের সহসভাপতি ও জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এ্যাড. আসলাম মিয়া, জেলা বিএনপির সদস্য সচিব এ্যাড. কামরুল আলম, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম পিন্টু প্রমূখ।
রাজবাড়ী পৌর বিএনপির সাধারণ সম্পাদক এম এ খালেদ পাভেল এর সঞ্চালনায় এসময় অন্যান্যের মধ্যে রাজবাড়ী পৌরসভা পূজা উদযাপন কমিটির সভাপতি ধীরেশ চক্রবর্তী, সাধারণ সম্পাদক রিপন চক্রবর্তী প্রমূখ সনাতন ধর্মাবলম্বীর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় রাজবাড়ী হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় দুর্গোৎসব যেন নির্বিঘেœ পালন করতে পারে সেদিকে জেলা বিএনপি সার্বিকভাবে সহযোগিতা করবে। এমনকি দলের পক্ষ থেকে স্বেচ্ছাসেবক দলও গঠন করে দেওয়া হবে। মন্ডপগুলোতে যাতে কোন ধরনের দুর্ঘটনা যেন না ঘটে এ জন্য বিশেষভাবে খেয়াল রাখতে নেতাকর্মীদের প্রতি অনুরোধ জানানো হয়। পরে পৌরসভার প্রতিটি (২৮টি) পুজা মন্ডবের জন্য জেলা বিএনপির পক্ষ থেকে আর্থিক সহযোগিতা করা হয়।


আপনার মতামত লিখুন :

Comments are closed.