বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন

রাজবাড়ীর পাংশা; যৌথবাহিনীর অভিযানে আগ্নেয়াস্ত্রসহ ৬ জন গ্রেপ্তার

Reporter Name / ৬৩ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক, পাংশা, রাজবাড়ীঃ রাজবাড়ীর পাংশা উপজেলার কশবামাজাইল ইউনিয়নের সুবর্ণখোলা এলাকা থেকে সেনাবাহিনী ও পুলিশ সদস্যদের সমন্বয়ে পরিচালিত যৌথবাহিনী অভিযান চালিয়ে ৬জনকে গ্রেপ্তার করেছে। আজ বুধবার ভোরের দিকে যৌথবাহিনী অভিযানকালে তাদের কাছ থেকে গুলিসহ আগ্নেয়াস্ত্র ও দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলো পাংশা উপজেলার কশবামাজাইল ইউনিয়নের সুবর্ণখোলা গ্রামের শামীম জোয়াদ্দার (৩০), তৌহিদুল ইসলাম (২৮), নজরুল ইসলাম (৩৫), ইয়ারুল ইসলাম (৫৩), উজ্জল আলী মন্ডল (৩৭) ও সিরাজ আলী মন্ডল (৬০)। তাদের কাছ থেকে যৌথবাহিনী একটি দেশীয় তৈরী ওয়ান শুটার গান, একটি কার্তুজ, একটি ধারালো তলোয়ার, দুইটি হাসুয়া, একটি চাইনিজ কুড়াল ও একটি ইয়ার গান উদ্ধার করা হয়।

পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দিন প্রথম আলোকে বলেন, গ্রেপ্তারকৃতরা মঙ্গলবার দিবাগত মধ্যরাতে উপজেলার কশবামাজাইল ইউনিয়নের দুর্গম সুবর্ণখোলা এলাকায় ডাকাতি সংঘটিত করতে গ্রামের তৌহিদুল ইসলামের বাড়িতে জড়ো হয়। গোপন সংবাদের ভিত্তিতে সেনাবাহিনী এবং থানা পুলিশের সমন্বয়ে যৌথবাহিনীর একটি দল মধ্যরাতে অভিযান চালায়। এসময় প্রথমে ওই বাড়ি থেকে তৌহিদুল ইসলামকে আটক করে। অন্যান্যরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে যৌথবাহিনী চারদিক থেকে ঘিরে পৃথকভাবে অন্যান্যদের আটক করে। অভিযান শেষে বুধবার সকাল সাড়ে ৬টার দিকে ওই এলাকা থেকে আগ্নেয়াস্ত্র, গুলি ও ধারালো অস্ত্রসহ ৬জনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

ওসি আরো জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে এলাকায় চাঁদাবাজি, লুটপাট, মামলা ও ডাকাতিসহ বিভিন্ন অপরাধের অভিযোগ রয়েছে। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে বুধবার পাংশা থানার উপপরিদর্শক (এসআই) রাজিব ঢালী বাদী হয়ে একটি অস্ত্র ও একটি ডাকাতি মামলা করেন। গ্রেপ্তারকৃতদের মধ্যে শামীম জোয়াদ্দার ও তৌহিদুল ইসলামের বিরুদ্ধে মারামারি ও ফৌজদারি আইনে মামলা রয়েছে। বুধবার দুপুরেই রাজবাড়ীর আদালতের মাধ্যমে কারাগারে তাদেরকে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.