বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন

গোয়ালন্দে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

Reporter Name / ৫৯ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন

শামীম শেখ, গোয়ালন্দ, রাজবাড়ীঃ রাজবাড়ীর গোয়ালন্দে বুধবার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের ৯ম ও সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান কর্মসূচি পালিত হয়েছে।

বুধবার বিকেল সাড়ে ৪ টায় গোয়ালন্দ উপজেলা পরিষদের সামনে ঢাকা-খুলনা মহাসড়কে ঘন্টাব্যাপী এ কর্মসূচির আয়োজন করে বৈষম্য নিরসনে প্রাথমিক শিক্ষক সংগঠন সমন্বয় পরিষদ। এতে উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকরা অংশ নেন। এর আগে তারা উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) নিকট দাবি সম্বলিত একটি স্মারকলিপি প্রদান করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি গোয়ালন্দ উপজেলা শাখার সভাপতি ও উজানচর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ বাবর আলী, সমিতির সাধারণ সম্পাদক ও দুদুখান পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নাসরিন আক্তার ইতি, প্রধান শিক্ষক বেলায়েত হোসেন, গিয়াস উদ্দিন তালুকদার, সহকারী শিক্ষক জালাল উদ্দিন বিশ্বাস প্রমূখ।

মানববন্ধনে উপস্থিত শিক্ষকেরা সহকারী শিক্ষকদের জীবনমান উন্নত ও মর্যাদাসম্পন্ন করতে দশম গ্রেড বাস্তবায়নে বিভিন্ন ধরনের যুক্তি তুলে ধরেন। পাশাপাশি অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টার কাছে দশম গ্রেড বাস্তবায়নের জোর দাবি জানান।


আপনার মতামত লিখুন :

Comments are closed.