বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন

রাজবাড়ীতে রেললাইনের পাশ থেকে অজ্ঞাত ব্যক্তির দ্বিখন্ডিত লাশ উদ্ধার

Reporter Name / ৬৪ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক, রাজবাড়ীঃ রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের মজলিশপুর এলাকার রেললাইনের পাশ থেকে অজ্ঞাত (৬০) পরিচয় এক বৃদ্ধের দ্বিখন্ডিত লাশ উদ্ধার করেছে রাজবাড়ী রেলওয়ের (জিআরপি) পুলিশ। আজ মঙ্গলবার দুপুরের দিকে রেলওয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি নিচ্ছে। রাজবাড়ী রেলওয়ে পুলিশের ভাষ্যমতে ট্রেনে কাটা পড়ে ওই ব্যক্তি মারা গেছেন।

রাজবাড়ী রেলওয়ে (জিআরপি) থানার উপপরিদর্শক (এসআই) আব্দুর রশিদ দুপুর পৌনে ১টার দিকে দুর্ঘটনাস্থল থেকে মুঠোফোনে প্রথম আলোকে জানান, মঙ্গলবার সকালে স্থানীয় লোকজনের কাছ থেকে জানতে পেরে সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের মজলিশপুর এলাকায় রেললাইনের পাশ থেকে দ্বিখন্ডিত অবস্থায় অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেন। রাজবাড়ীর বসন্তপুর রেলওয়ে ষ্টেশন ও ফরিদপুরের শিবরামপুর আমিরাবাদ রেলওয়ে ষ্টেশনের মাঝামাঝি স্থানে বসন্তপুরের মজলিশপুর এলাকায় দুর্ঘটনাটি ঘটে। লাশের পড়নে নীল রঙের চেক টাউজার ও হাফ হাতা গেঞ্জি রয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে এসআই আব্দুর রশিদ জানান, মঙ্গলবার সকাল পৌনে ৭টার দিকে অজ্ঞাত ওই ব্যক্তি রেললাইনে পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এসময় রাজবাড়ী থেকে ছেড়ে আসা ভাটিয়াপাড়া এক্সপ্রেস নামক দ্রুত গতির ট্রেনটি মজলিশপুর এলাকায় পৌছলে ট্রেনের আঘাতে তিনি নিচে পড়ে যান। এতে তার দুই হাত, দুই পা সহ মাথা থেতলে ঘটনাস্থলেই মারা যান। পরে স্থানীয় লোকজন রেলওয়ে পুলিশকে খবর দেন।

রাজবাড়ী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোমনাথ বসু জানান, সকালে রাজবাড়ী শহর থেকে ছেড়ে আসা ফরিদপুরের ভাঙ্গাগামী ভাটিয়াপাড়া এক্সপ্রেস নামক ট্রেনটি বসন্তপুর মজলিশপুর এলাকায় পৌছলে অজ্ঞাত ওই ব্যক্তি ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলে প্রাণ হারান। ধারণা করা হচ্ছে, বয়স্ক ওই ব্যক্তি মানসিক ভারসাম্যহীন বা রাস্তায় ঘুরে বেড়ানো কোন পাগল হতে পারেন। কানে না শোনায় ট্রেনে তার হাত ও পা দ্বিখন্ডিত হয়ে কাটা পড়ে ঘটনাস্থলে মারা যান। আমরা মৃত ব্যক্তির শনাক্তের চেষ্টা চালিয়ে যাচ্ছি। লাশের সুরতাল শেষে ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে


আপনার মতামত লিখুন :

Comments are closed.