বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন

গোয়ালন্দে ব্যবসা প্রতিষ্ঠানে ভাঙচুর ও লুটপাটের অভিযোগ, গ্রেপ্তার ২

Reporter Name / ৮৮ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন

সাজ্জাদ হোসেন, গোয়ালন্দ, রাজবাড়ীঃ রাজবাড়ীর গোয়ালন্দের একটি ব্যবসায়ী প্রতিষ্ঠানে ভাঙচুর ও লুটপাটের ঘটনায় দুই তরুণকে গ্রেপ্তার করা হয়েছে। মেসার্স আহমেদ ট্রেডার্স নামে ব্যবসায়ী প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী ভুক্তভোগী ওবাইদুর সরদার গত শনিবার রাজবাড়ী সদর আর্মি ক্যাম্পে উপস্থিত হয়ে ৬ জনের নাম উল্লেখ করে এ ব্যাপারে একটি অভিযোগ দায়ের করেন।

অভিযুক্তরা হলেন, গোয়ালন্দ পৌরসভার দেওয়ানপাড়ার মন্নু দেওয়ানের ছেলে মোহাম্মদ ফারুক দেওয়ান, ইসহাক মাস্টারের ছেলে রাজু শিকদার, বাবলু শেখের ছেলে সোহেল শেখ, মরহুম আলিমদ্দিন খানের ছেলে জামাল খান এবং বাদল শেখের ছেলে বাবুল শেখ।

অভিযোগে বলা হয়, গত ২২ সেপ্টেম্বর অভিযুক্তরা ১০ থেকে ১৫ জন অজ্ঞাত ব্যক্তির সাথে মিলে গোয়ালন্দ বাজারের মেসার্স আহমেদ ট্রেডার্সে উপস্থিত হয়ে প্রায় ৬০ হাজার টাকার পণ্য লুট, নগদ ৮১ হাজার টাকা চুরি করে এবং দোকানে ভাঙচুর চালায়। অভিযোগের পরিপ্রেক্ষিতে গতকাল রোববার দিবাগত রাত দেড়টার দিকে রাজবাড়ী সদর আর্মি ক্যাম্পের নেতৃত্বে দেওয়ান পাড়া এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত সোহেল শেখ এবং জামাল খানকে গ্রেপ্তার করে।

অভিযান পরিচালনায় বাধা প্রদান করায় আরো দুজনকে আটক করা হয়। অভিযান পরিচালনা শেষে গোয়ালন্দ ঘাট থানাকে অবহিত করা হলে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে আসামীসহ সন্দেহভাজন দুই জনকে তাদের কাছে হস্তান্তর করা হয়।

এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাকিবুল ইসলাম বলেন, অভিযুক্ত দুই আসামীকে রাজবাড়ী বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। সন্দেহভাজন অপর দুইজনকে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.