বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন

গোয়ালন্দে চরমপন্থী নেতা হত্যায় জড়িত সন্দেহে আরো একজন গ্রেপ্তার

Reporter Name / ৭৭ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক, গোয়ালন্দ, রাজবাড়ীঃ রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট থানা পুলিশ আলোচিত চরমপন্থী সর্বহারা নেতা সুশীল কুমার সরকার হত্যায় জড়িত সন্দেহে আশিকুল শেখ ওরফে ভাষান শেখ (২৮) নামের আরেকজনকে গ্রেপ্তার করেছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার দেবগ্রাম ইউনিয়নের বিএনপি বটতলা নামক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। সে উপজেলার উত্তর চর পাচুরিয়া গ্রামের মৃত আব্দুল জব্বার শেখ ওরফে দোয়াত শেখ এর ছেলে।

এর আগে গত ২৩ সেপ্টেম্বর রাতে রাজবাড়ী সদর উপজেলার বরাট এলাকা থেকে জনি মোল্লা (৩৪) নামের আরো একজনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠায় পুলিশ। সে গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নের চর কাঁচরন্ধ গ্রামের কালাম মোল্লার ছেলে। চরমপন্থী নেতা সুশীল সরকার হত্যায় জড়িত সন্দেহে এ পর্যন্ত পুলিশ দুইজনকে গ্রেপ্তার করেছে।

প্রসঙ্গ, ২২ সেপ্টেম্বর সন্ধ্যার সময় গোয়ালন্দ উপজেলার কাটাখালী বাজারে চায়ের দোকানে আড্ডা দেয়া অবস্থায় দুর্বৃত্তরা প্রকাশ্যে চরমপন্থী নেতা সুশীল কুমার সরকারকে (৫৮) গুলি করে ও কুপিয়ে হত্যা করে। সুশীল সরকার নিষিদ্ধ ঘোষিত চরমপন্থী পূর্ববাংলা সর্বহারা পার্টির রাজবাড়ী, কুষ্টিয়া, মানিকগঞ্জ, পাবনা ও সিরাজগঞ্জ অঞ্চলের আঞ্চলিক কমান্ডার ছিলেন। ওই দিন রাতেই অজ্ঞাতনামা আসামী করে তার ভাই সুনীল সরকার গোয়ালন্দ ঘাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাকিবুল ইসলাম জানান, চরমপন্থী নেতা সুশীল সরকার হত্যাকান্ডে জড়িত সন্দেহে পুলিশ এখন পর্যন্ত দুইজনকে গ্রেপ্তার করেছে। সর্বশেষ বৃহস্পতিবার সন্ধ্যায় সন্দেহভাজন আসামী হিসেবে গ্রেপ্তারকৃত আশিকুল শেখ ওরফে ভাষান শেখকে জিজ্ঞাসাবাদের জন্য ৭দিনের রিমান্ডের আবেদন জানিয়ে আজ শুক্রবার দুপুরে রাজবাড়ীর আদালতে পাঠানো হয়েছে। আলোচিত হত্যাকান্ডে জড়িতদের বিষয়ে পুলিশ অনেক অগ্রসর হয়েছে। আশা করি শীঘ্রই বাকি অপরাধীদের গ্রেপ্তার করতে সক্ষম হবে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.