বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন

রাজবাড়ীতে স্বামীর বাড়িতে গৃহবধুর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

Reporter Name / ১২০ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক, রাজবাড়ীঃ রাজবাড়ী সদর উপজেলার মানিটপাড়ায় স্বামীর বাড়িতে রোববার রাতে বন্যা খাতুন নামের এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। পুলিশ সন্দেহভাজন স্ত্রী হত্যায় জড়িত হিসেবে স্বামী আব্দুর রশিদকে গ্রেপ্তার করেছে। বন্যা খাতুন রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের মাটিপাড়া গ্রামের আব্দুর রশিদের স্ত্রী।

নিহত বন্যা খাতুনের পরিবার ও পুলিশ জানায়, বিয়ের কিছুদিন পর থেকে স্বামী-স্ত্রীর মাঝে পারিবারিক নানা বিষয় নিয়ে কলোহ বিবাধ চলছিল। দুজনের মধ্যে মাজে মধ্যে ঝগড়া হতো। এসময় স্ত্রীর গায়ে হাতও তুলতো স্বামী আব্দুর রশিদ। গতকাল রোববার দিবাগত গভীররাতে খাবার খেয়ে দুইজনই ঘুমিয়ে পড়েন। রাত শেষে আজ সোমবার ভোরের দিকে আব্দুর রশিদ তার পরিবারের সদস্যদের ডেকে বলেন তার স্ত্রী বন্যা কোন কথা বলছেন না। এসময় পরিবারের লোকজন তাকে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করে।

খবর পেয়ে সকালে রাজবাড়ী সদর থানা পুলিশ গৃহবধুর মৃত দেহ উদ্ধার করে। এসময় সুরতহাল প্রতিবেদনে গৃহবধুর শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ পাওয়া গেছে। এ ঘটনায় নিহত বন্যার পরিবারের অভিযোগের প্রেক্ষিতে থানা পুলিশ স্বামী আব্দুর রশিদকে আটক করেছে।

সংবাদের সত্যতা নিশ্চিত করে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. রেজাউল করিম জানান, নিহত গৃহবধুর শরীরের বিভিন্ন জায়গায় আগাতের চিহৃ রয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পর প্রকৃত মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় নিহতের পরিবারের অভিযোগের প্রেক্ষিতে সন্দেহভাজন খুনি হিসেবে স্বামী আব্দুর রশিদকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বন্যার পরিবার থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলা দায়েরের পর পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.