বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন

রাজবাড়ীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত ও আহতদের পরিবারের সঙ্গে জামায়াতের মতবিনিময়

Reporter Name / ৬২ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক, রাজবাড়ীঃ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ঢাকায় নিহত রাজবাড়ীর আব্দুল গণি, সাগর আহম্মেদ ও কুরমান শেখ এবং আহতদের পরিবারের সঙ্গে মতবিনিময় সভা করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজবাড়ী জেলা শাখা। আজ শনিবার (২১ সেপ্টেম্বর) সকালে রাজবাড়ী জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এ মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য সাইফুল আলম খান মিলন।

জামায়াতে ইসলামী রাজবাড়ী জেলা শাখার আমীর এ্যাডভোকেট মো. নূরুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী ফরিদপুর অঞ্চলের টিম সদস্য অধ্যাপক আবদুত তাওয়াব, ফরিপুর জেলা আমীর মাওলানা মো. বদর উদ্দীন প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, শত শত ছাত্র-জনতার আত্মত্যাগের বিনিময়ে আজ দেশ স্বাধীন হয়েছে। এ দেশ যাতে আর কোনো স্বৈরাচারীর কবলে না পড়ে দেশবাসীকে সেদিকে খেয়াল রাখতে হবে। দলমত, ধর্ম, বর্ণ নির্বিশেষে সবাই মিলে একটি সুন্দর, সুশৃঙ্খল দেশ বিনির্মাণে এই অন্তর্বর্তীকালীন সরকারকে সবধরনের সহযোগিতা করা হবে। বাংলাদেশে সংখ্যালঘু বা সংখ্যাগরিষ্ঠ বলতে কিছু নেই আমরা সবাই বাংলাদেশি। এছাড়াও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নির্বিচারে গুলি চালিয়ে হত্যার সুষ্ঠু বিচার ও নিহতদের পরিবারকে সরকারিভাবে ভাতা দেওয়ার দাবি জানিয়েছেন জামায়াতে ইসলামীর নেতারা।

জেলা জামায়াত ইসলামের আমীর এ্যাডভোকেট মো. নুরল ইসলাম বলেন, আজ সভা শেষে আন্দোলনে নিহত ও আহত ১৫ পরিবারকে ৫ লাখ টাকা অর্থ সহায়তা দেওয়া হয়। শহীদ ২ পরিবারকে ৪ লাখ টাকা এবং আহত ১৩ পরিবারকে চিকিৎসার জন্য ১ লাখ টাকা প্রদান করা হয়। এছাড়া নিহত কালুখালীর কুরমান শেখকে সাভারের বাসা থেকে সহায়তা দেয়া হয়।


আপনার মতামত লিখুন :

Comments are closed.