বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন

রাজবাড়ীতে ফেন্সিডিল ও গাঁজাসহ যুবক গ্রেপ্তার

Reporter Name / ৮২ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক, রাজবাড়ীঃ রাজবাড়ীর পাংশায় মোটরসাইকেলে করে মাদকদ্রব্য বহনকালে ৯০ বোতল ফেন্সিডিল ও ২ কেজি গাঁজাসহ মো. হাসিবুল (৩৪) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০ এর সদস্যরা। এ সময় মাদক বহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত হাসিবুল চুয়াডাঙ্গার জীবননগর থানার আব্দুস সামাদের ছেলে।

শুক্রবার সকালে র‌্যাব-১০, সিপিসি-৩ ফরিদপুর ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী জেলার পাংশা থানার গোপালপুর এলাকার কুষ্টিয়া-রাজবাড়ীগামী আঞ্চলিক মহাসড়কের ওপর অভিযান পরিচালনা করে।

র‌্যাব-১০, সিপিসি-৩ ফরিদপুর ক্যাম্প থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, অভিযানে তিন লক্ষ ত্রিশ হাজার টাকা মূল্যের ৯০ বোতল ফেন্সিডিল ও ২ কেজি গাঁজাসহ হাসিবুল নামে একজনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে মাদক বহনে ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত ব্যক্তি একজন পেশাদার মাদক ব্যবসায়ী বলে স্বীকার করে। সে দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ফেন্সিডিল ও গাঁজাসহ মাদকদ্রব্য সংগ্রহ করে মোটরসাইকেলযোগে রাজবাড়ীসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।

গ্রেপ্তারকৃত ব্যক্তির বিরুদ্ধে শুক্রবার রাতেই পাংশা থানায় একটি মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। ধৃত যুবককে থানায় হস্তান্তর করা হয়েছে। শনিবার তাকে রাজবাড়ী আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.