বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন

গোয়ালন্দে গলায় ফাঁস নিয়ে প্রবাসী যুবকের আত্মহত্যা

Reporter Name / ৭০ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন

শামীম শেখ, গোয়ালন্দ, রাজবাড়ীঃ রাজবাড়ীর গোয়ালন্দে প্রবাস ফেরত এক যুবক গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত যুবকের নাম হাকিম সরদার (৩২)। তিনি গোয়ালন্দ পৌরসভার ১নং ওয়ার্ডের হাউলি কেউটিল গ্রামের মৃত কাশেম মন্ডলের ছেলে।

বৃহস্পতিবার দিনগত গভীর রাতে পৌরসভার ৪নং ওয়ার্ডের অন্তর্গত সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজ সংলগ্ন তার বড় ভাই আব্দুল মান্নানের ফাঁকা বাড়ির একটি গাছে ঝুলে তিনি আত্মহত্যা করেন। দায়-দেনা এবং পারিবারিক অশান্তির কারনে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন বলে সংশ্লিষ্টদের ধারনা।

থানা পুলিশ ও স্হানীয় সূত্রে জানা গেছে, হাকিম সরদার দীর্ঘদিন তার বড় ভাই আব্দুল মান্নানের সাথে দুবাই ছিলেন। প্রায় ৩ মাস আগে দুবাই থেকে দেশে ফিরেন। তার বড় ভাই আব্দুল মান্নান এখনো সপরিবারে দুবাইতে থাকেন। হাকিম তার ভাইয়ের মাধ্যমে বেশ কয়েকজন লোককে দুবাই পাঠানোর জন্য মোটা অংকের টাকা সংগ্রহ করে তার ভাইয়ের কাছে পাঠান। কিন্তু দীর্ঘ সময় পার হলেও কাউকে দুবাই পাঠাতে পারছিলেন না তারা। এমতাবস্থায় হাকিমের উপর ক্রমাগত চাপ সৃষ্টি করতে থাকে বিদেশ গমনেচ্ছুরা। তার ভাইও ঠিক মতো ফোন ধরতেন না। এ নিয়ে তার প্রচন্ড মানসিক চাপ ও সংসারে কলহ লেগেই থাকত। ঠিকমতো বাড়িতে থাকতে পারতেন না। অনেকটা পালিয়ে বেড়াতেন তিনি।

এ প্রসঙ্গে গোয়ালন্দ পৌরসভার ১ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. নিজাম উদ্দিন শেখ বলেন, হাকিম তার ভাইয়ের সাথে দুবাইতে থাকত। মাঝে কিছু লোককে দুবাই পাঠানোর জন্য টাকা সংগ্রহ করে তার ভাইয়ের কাছে পাঠায় শুনেছি। কিন্তু কাউকে দুবাই পাঠাতে না পারায় হাকিমের উপর প্রচন্ড চাপ ছিল। এ নিয়ে মানসিক চাপ ও হতাশা থেকে সে আত্মহত্যা করে থাকতে পারে।

মামলার তদন্ত কর্মকর্তা গোয়ালন্দ ঘাট থানার উপপরিদর্শক (এসআই) আব্বাস উদ্দিন জানান, এ বিষয়ে নিহতের স্ত্রী স্বপ্না বেগম বাদী হয়ে  শুক্রবার গোয়ালন্দ ঘাট থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন। ময়না তদন্ত শেষে শুক্রবার বাদ জুম্মা স্হানীয় কবরস্থানে মৃত হাকিম সরদারকে দাফন করা হয়।


আপনার মতামত লিখুন :

Comments are closed.