বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন

ফরিদপুরের নিখোঁজ ব্যবসায়ীকে গোয়ালন্দে জবাই করে হত্যা

Reporter Name / ১১০ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক, গোয়ালন্দ, রাজবাড়ীঃ ফরিদপুরের নগরকান্দার নিখোঁজ ব্যবসায়ীর জবাই করা লাশ শনিবার সকালে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম থেকে উদ্ধার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। নিহত ব্যবসায়ীর নাম মো. আলমগীর কবির (৪৫)। সে নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের ধুতরাহাটি গ্রামের আবুল কালাম মোল্লার ছেলে। পেশায় সে নগরকান্দা উপজেলার রসুলপুর বাজারের মোবাইল ফ্লেক্সিলোড ব্যবসায়ী। তার স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে।

শনিবার ভোরে রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় কয়েকজন পথচারী উপজেলার দেবগ্রাম ইউনিয়নের তেনাপচা এলাকায় রাস্তার ধারে জবাই করা অবস্থায় এক যুবকের লাশ দেখতে পায়। বিষয়টি থানা পুলিশকে জানানো হলে সকাল ৮টার দিকে পুলিশ জবাইকরা অবস্থায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করে। শরীর থেকে তার মাথা কোনভাবে ঝুলেছিল। তার পড়নে লাল রঙের হাফ হাতা গেঞ্জি ও ব্লু রঙের ফুল প্যান্ট পড়া ছিল। তার দুই বা বাধা অবস্থায় গলায় ধারালো অস্ত্র দিয়ে জবাই করা হয়। লাশের পাশ থেকে একটি রক্তমাখা ধারালো বটি উদ্ধার করে পুলিশ। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ সুপার (এসপি) জি. এম আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ইফতেখারুজ্জামান, গোয়ালন্দ ঘাট থানার ওসি প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস।

পুলিশ সুরতহাল প্রতিবেদন শেষে লাশ থানায় নিয়ে যায়। পরে সিআইডির প্রযুক্তিগত সহায়তায় নিহত ব্যক্তির পরিচয় শনাক্ত করা হয়। গতকাল শুক্রবার সকালে সে ফরিদপুর যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হওয়ার পর নিখোঁজ হয়। খবর পেয়ে শনিবার দুপুরে গোয়ালন্দ ঘাট থানায় হাজির হন নিহত আলমগীর কবিরের ছোট ভাই আব্দুল জব্বার মোল্লাসহ পরিবারের অন্যান্য সদস্য।

আব্দুল জব্বার মোল্লা জানান, নিহত আলমগীর কবির প্রায় ২১ বছর সৌদি আরব ছিলেন। ৪ বছর আগে সৌদি থেকে দেশে ফিরে স্থানীয় রসুলপুর বাজারে মোবাইলের ফ্লেক্সিলোডের দোকান দেন। সম্প্রতি অর্থনৈতিক অবস্থা খারাপ হওয়ায় সে পুনরায় বিদেশে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। এ জন্য সে পুনরায় পাসপোর্ট করতে ফরিদপুরের একটি দালাল চক্রের সাথে যোগাযোগ করছিলেন। দালালদের চাহিদামতো ২০ হাজার টাকাও প্রদান করেছেন। গতকাল শুক্রবার বেলা ১১টার দিকে জরুরি ফোন পেয়ে সে ফরিদপুর যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। দুপুরে বাড়ি ফিরে না আসায় তার মুঠোফোনে ফোন করা হলেও সে না ধরায় পরিবারের সবাই দুশ্চিন্তায় পড়ে। এরপর থেকে তার ফোন বন্ধ পাওয়া যায়। পরিবারের লোকজন বিভিন্ন স্থানে তাঁর খোঁজ খবর নিতে থাকেন।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস বলেন, লাশ ময়না তদন্তের জন্য রাজবাড়ীর মর্গে প্রেরণের প্রস্তুতি নেয়া হচ্ছে। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা সংখ্যায় ৪-৫জন ছিলেন। নিহতের ভাই বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। ব্যবসায়ী হত্যার প্রকৃত কারণ এখনো উদঘাটন সম্ভব হয়নি। তবে আশা করি শীঘ্রই অপরাধীদের শনাক্ত করাসহ গ্রেপ্তার করতে সক্ষম হবো।


আপনার মতামত লিখুন :

Comments are closed.