বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন

গোয়ালন্দে দাদার ভাত দিয়ে বাড়ি ফিরছিল সিজান, পথিমধ্যে সড়ক দুর্ঘটনায় মৃত্যু

Reporter Name / ৫৬ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক, রাজবাড়ীঃ রাজবাড়ীর গোয়ালন্দে বৃহস্পতিবার দুপুরে সড়ক দুর্ঘটনায় সিজান শেখ (১৬) নামের এক মাহেন্দ্র যাত্রীর মৃত্যু হয়েছে। সে গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের জোনাকি রায় পাড়ার সৌদি প্রবাসী মফিজ শেখের ছেলে। সিজান স্থানীয় মুরগির খামারের শ্রমিকের কাজ করতো। দৌলতদিয়া ঘাটে দোকানী দাদার দুপুরের খাবার দিয়ে দাদীর সঙ্গে বাড়ি ফিরছিল।

স্থানীয় লোকজন ও বাসযাত্রীরা জানান, মেহেরপুর থেকে আসা ঢাকাগামী জে.আর পরিবহনের বাসটি (ঢাকা মেট্রো ব-১৪-৭১৯৯) ঢাকা-খুলনা মহাসড়কের গোয়ালন্দের বাংলাদেশ হ্যাচারীজের সামনে পৌছলে বিকট শব্দে পিছনের দুটি চাকা ফেটে মহাসড়কের এক পাশ থেকে আরেক পাশে যায়। এসময় দৌলতদিয়া ঘাট থেকে আসা গোয়ালন্দগামী যাত্রীবাহী মাহেন্দ্র আকষ্মিক শব্দে কয়েকবার দোল খায়। মাহেন্দ্রের পিছনে বসা সিজান ছিটকে পড়ে বাসের নিচে যায়। ফায়ার সার্ভিসের লোকজন তাকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শরাফত উদ্দিন নামের বাসযাত্রী বলেন, হঠাৎ বিকট শব্দ হওয়ার পর বাসটি সড়কের এক পাশ থেকে আরেক পাশে দুলতে থাকে। ভয়ে সবাই চিৎকার করতে থাকি। চালক অনেক কষ্টে বাসটির গতি নিয়ন্ত্রণ করেন। পরে দেখি বাসের পিছনে ডান পাশের দুটি চাকা ফেটে গেছে। অল্পের জন্য বাসটি খাদে যায়নি। খাদে গেলেই যাত্রীদের কেউ বাঁচতোনা।

নিহতের মামা রাসেল মোল্যা বলেন, চার মাস আগে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে সিজানের মা মৌসুমী বেগম বাচ্চা জন্ম দিতে গিয়ে মারা যান। ওই সময় জন্ম নেওয়া শিশুটি আরেক বোনের কাছে রয়েছে। সিজান ও আরেক ছোট বোন দাদা-দাদির কাছেই থাকে। দৌলতদিয়া ঘাটে দাদা মধু শেখের দুপুরের খাবার দিয়ে সিজান দাদীর সঙ্গে মাহেন্দ্র করে বাড়ি ফিরছিল। বাংলাদেশ হ্যাচারীর সামনে বাসের চাকা ফেটে বিকট শব্দে মাহেন্দ্রটি আচমকা কয়েকবার দোল খেলে পিছন থেকে সিজান পড়ে বাসের নিচে চলে যায়।

গোয়ালন্দ মোড় আহ্লাদিপুর হাইওয়ে থানার পুলিশ সার্জেন্ট মাহামুদুন্নবী বলেন, প্রাথমিকভাবে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করা হয়েছে। কোন অভিযোগ না থাকলে সিজানের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। দুর্ঘটনার শিকার বাস চালক পলাতক থাকলেও বাসটি পুলিশ হেফাজতে থাকছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.