বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন

রাজবাড়ী জেলা অটোবাইক মালিক ও চালক পক্ষ চাঁদা না দিতে অঙ্গিকার

Reporter Name / ৭১ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন
module:1facing:0; ?hw-remosaic: 0; ?touch: (-1.0, -1.0); ?modeInfo: ; ?sceneMode: Night; ?cct_value: 5843; ?AI_Scene: (-1, -1); ?aec_lux: 292.7417; ?hist255: 0.0; ?hist252~255: 0.0; ?hist0~15: 0.0; ?module:1facing:0; hw-remosaic: 0; touch: (-1.0, -1.0); modeInfo: ; sceneMode: Night; cct_value: 5843; AI_Scene: (-1, -1); aec_lux: 292.7417; hist255: 0.0; hist252~255: 0.0; hist0~15: 0.0;

ইমরান মনিম, রাজবাড়ীঃ রাজবাড়ী শহরের ১ নং রেলগেট অটোস্ট্যান্ড সংলগ্ন ২য় তলায় জেলা অটোবাইক মালিক ও চালক ঐক্য পরিষদের কার্যালয় উদ্বোধন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে শহরের ১ নং রেল গেট অটোস্ট্যান্ড সংলগ্ন ২য় তলা কার্যালয় প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম।

এ সময় আয়োজিত সভায় বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা জাতীয়তাবাদী শ্রমিক দলের সাধারন সম্পাদক মো. শাহ আলম, রাজবাড়ী পৌর বিএনপির সাবেক আহবায়ক মঞ্জুরুল আলম দুলাল, নির্মাম শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি শাহজাহান সান্টু প্রমূখ নেতৃবৃন্দ।

এ সময় অটোবাইক চালক ও মালিক পক্ষ রাজবাড়ীতে বিভিন্ন সময়ে পৌর পার্কিংয়ের নামে চাঁদাবাজি এবং পুলিশ তাদের হাইওয়ের নামে চাঁদাবাজি নেওয়ার কথা বলেন।এই চাঁদাবাজি পুরোপুরি বন্ধ এবং এর প্রেক্ষিতে একটা নির্ধারিত ফি নেওয়ার কথা জানান। এজন্য অটোবাইক মালিক ও চালক পক্ষ আর কাউকে চাঁদা দিতে অঙ্গিকার করেন।

প্রধান অতিথির বক্তব্যে আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম বলেন, এখন থেকে কোন অটো চালক, মালিক কোন ধরনের টাকা পয়সা কাউকে দিবেন না। আপনারা অনেক কষ্ট করে আয় করেন। সে কষ্টের টাকা আপনারা অযথা চাঁদাবাজদের দেন কেন। এখন থেকে রাজবাড়ীতে কোন ধরনের অবৈধ চাঁদাবাজি আর চলবে না। পুলিশ যদি কোন টাকা চায় দিবেন না। আমি জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে বলেছি, কেউ যেন আর চাঁদা না নিতে পারে আপনারা তা দমন করবেন। রাস্তায় অটো বাইক চলাচলে আপনাদের জন্য একটা সামান্য ফি ধার্য করে চলাচলের ব্যবস্থা করা হবে। তবে আপনারা রাস্তায় বিশৃঙ্খলা না করে, যেখানে সেখানে অটো পার্কিং না করে তা সুশৃঙ্খল ভাবে থাবেন বলেন তিনি।


আপনার মতামত লিখুন :

Comments are closed.