বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন

ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সসহ সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে গোয়ালন্দে মানববন্ধন

Reporter Name / ৭৭ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক, গোয়ালন্দ, রাজবাড়ীঃ ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলার প্রতিবাদে আজ সোমবার রাজবাড়ীর ‘গোয়ালন্দ উপজেলার সর্বস্তরের সাংবাদিকবৃন্দ’ এর ব্যানারে মানববন্ধন কর্মসূচি পালিত হয়। ঢাকা-খুলনা মহাসড়কের গোয়ালন্দ বাসষ্ট্যান্ড এলাকায় বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত ঘন্টা ব্যাপী মানববন্ধন কর্মসূচির সভাপতিত্ব করেন দৈনিক কালের কণ্ঠ’র গোয়ালন্দ প্রতিনিধি গণেশ পাল।

গোয়ালন্দ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও যুগান্তর প্রতিনিধি শামীম শেখ এর সঞ্চালনায় মানববন্ধন কর্মসূচি পালনকালে বক্তব্য রাখেন গোয়ালন্দ প্রেসক্লাবের সভাপতি ও মোহনা টেলিভিশনের প্রতিনিধি আবুল হোসেন, দৈনিক সমকাল ও বৈশাখী টেলিভিশন প্রতিনিধি আসজাদ হোসেন আজু, দৈনিক যুগান্তর রাজবাড়ী প্রতিনিধি ও রাজবাড়ী রিপোর্টাস ইউনিটি’র সভাপতি হেলাল মাহমুদ, প্রথম আলো প্রতিনিধি এম রাশেদুল হক প্রমূখ।

এছাড়া এসময় গোয়ালন্দ প্রেসক্লাবের সহসভাপতি দৈনিক সংবাদ প্রতিনিধি শেখ রাজীব, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ও আলোকিত বাংলাদেশ এর প্রতিনিধি উদয় দাস, দৈনিক ইনকিলাব এর রাজবাড়ী সংবাদদাতা নজরুল ইসলাম, আনন্দ টেলিভিশনের রাজবাড়ী প্রতিনিধি কামাল হোসেন, দৈনিক বাংলার রাজবাড়ী প্রতিনিধি মইনুল হক মৃধা, ডেইলি অবজারভার এর গোয়ালন্দ প্রতিনিধি সিরাজুল ইসলাম সহ গোয়ালন্দ উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীগণ উপস্থিত ছিলেন।

এসময় সাংবাদিকরা বলেন, ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সসহ বিভিন্ন স্থানে সাংবাদিকদের দায়িত্ব পালনকালে হামলা ও হেনস্তার শিকার হতে হচ্ছে। আজকের এই মানববন্ধন থেকে এসব ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। অবিলম্বে হামলাকারীদের গ্রেপ্তার করে শাস্তির আওতায় আনতে হবে। সেই সাথে সাংবাদিকদের স্বাধীন পরিবেশে সংবাদ সংগ্রহ ও পরিবেশনের পরিবেশ তৈরী করে দিতে হবে। নতুবা আমরা সারা দেশে একযোগে আন্দোলন শুরু হবে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.