বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন

রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ সমাবেশে শামা ওবায়েদকে স্ব-পদে বহালের দাবি

Reporter Name / ১০৫ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
Oplus_0

নিজস্ব প্রতিবেদক, রাজবাড়ীঃ আওয়ামী লীগের দেশ বিরোধী কালো নীল নকশা, নৈরাজ্য প্রতিহত ও ভারতের অব্যাহত ষড়যন্ত্রের প্রতিবাদে রাজবাড়ী জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এসময় বৃহত্তর ফরিদপুর বিএনপিকে শক্তিশালী করতে বিএনপির দুর্দিনের নেত্রী শামা ওবায়েদকে স্ব-পদে পূর্ণবহালের দাবী জানানো হয়।

বৃহস্পতিবার (২২ আগস্ট) বিকেলে রাজবাড়ী জেলা বিএনপির কার্যালয় থেকে দেশ বিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে রেল গেইট শহীদ স্মৃতি চত্বরে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক রেজাউল করিম শিকদার পিন্টুর সঞ্চালনায় বক্তৃতা করেন, জেলা বিএনপির আহবায়ক এ্যাড. লিয়াকত আলী বাবু। এসময় শামা ওবায়েদকে স্ব-পদে বহালের জন্য বিভিন্ন শ্লোগান দেন।

এ সময় জেলা বিএনপির আহবায়ক এ্যাড. লিয়াকত আলী বাবু বলেন, আওয়ামী লীগের কিছু দুস্কৃতিকারী আমাদের মধ্যে ঢুকে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির পয়তারা করছে। সবাইকে সতর্ক থাকতে হবে। শেখ হাসিনা ভারতে বসে নানা ধরনের ষড়যন্ত্র করছে। এতদিন পানি না দিয়ে এখন ফারাক্কা ছেড়ে দিয়ে পানি বাংলাদেশে ছাড়ছে। আমাদের বর্ণার্তদের পাশে দাড়াতে হবে। দীর্ঘ ১৭টি বছর বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ আওয়ামী লীগের রক্তচক্ষুকে উপেক্ষা করে দলকে সুসংগঠিত করেছেন। দলকে শক্তিশালী করতে আমরা তাকে স্বপদে বহালের জন্য বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নিকট বিনীত অনুরোধ জানাচ্ছি।

এ সময় জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি মোস্তাফিজুর রহমান লিখন, জেলা যুবদলের সদস্য আমিনুর রহমান ঝন্টু, জেলা ছাত্রদলের আহবায়ক আরিফুল ইসলাম রোমান সহ জেলা ও উপজেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল, ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.