বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন

কালুখালীতে ট্রেনের ধাক্কায় বাক প্রতিবন্ধী তরুণের মৃত্যু

Reporter Name / ১০০ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন

হেলাল মাহমুদ, রাজবাড়ীঃ রাজবাড়ীর কালুখালীতে চলন্ত ট্রেনের আঘাতে সুমন মোল্যা (১৮) নামের বাক প্রতিবন্ধী এক তরুণের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে রাজবাড়ী-কালুখালী-ভাটিয়াপাড়া রেললাইনের কালুখালী উপজেলার রতনদিয়া চাঁদপুর নামক এলাকায় দুর্ঘটনাটি ঘটে। সুমন মোল্যা রাজবাড়ী সদর উপজেলার বেলগাছি রঘুনাথপুর গ্রামের মো. গফুর মোল্লার ছেলে।

রাজবাড়ী রেলওয়ে থানার উপপরিদর্শক (এস.আই) বিধান চন্দ্র মল্লিক সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার বেলা সোয়া ১১টার দিকে রাজবাড়ী রেলওয়ে ষ্টেশন থেকে ভাটিয়াপাড়া এক্সপ্রেস নামক ট্রেনটি গোপালগঞ্জের ভাটিয়াপাড়ার উদ্দেশ্যে ছেড়ে যায়। ট্রেনটি ষ্টেশন ছেড়ে কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের চাঁদপুর নামক এলাকায় পৌছে। এ সময় রেললাইনের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিল সুমন মোল্লা। চলন্ত ট্রেনের সাথে সুমনের মাথায় সজোড়ে আঘাত লাগে। এতে মাথা ফেটে রক্তাত্ব অবস্থায় ঘটনাস্থলেই সুমনের মৃত্যু হয়। খবর পেয়ে রাজবাড়ী রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে।

স্থানীয় লোকজন ও সুমনের পরিবার রেলওয়ে পুলিশকে জানায়, সুমন একজন শ্রবন ও বাক প্রতিবন্ধী। পরিবারের আবেদনের প্রেক্ষিতে দুপুরেই সুমনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Comments are closed.