বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন

বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান কল্যান ফ্রন্টের আয়োজনে রাজবাড়ীতে সম্প্রীতি পদযাত্রা

Reporter Name / ৯৮ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন
module:1facing:0; hw-remosaic: 0; touch: (-1.0, -1.0); modeInfo: ; sceneMode: Night; cct_value: 5843; AI_Scene: (-1, -1); aec_lux: 394.71335; hist255: 0.0; hist252~255: 0.0; hist0~15: 0.0;

ইমরান মনিম, রাজবাড়ীঃ “হিন্দু মুসলিম ভাই ভাই এই দেশে শান্তি চাই–আমার মাটি আমার “মা” এদেশ ছেড়ে যাবোনা” এই স্লোগানে রাজবাড়ীতে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান কল্যান ফ্রন্ট  রাজবাড়ী  জেলা শাখার আয়োজনে সম্প্রীতি পদযাত্রা ও অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকালে পদযাত্রাটি বিনোদপুর হরিসভা থেকে বের হয়ে বাজার এলাকা, রেলগেট ও প্রেসক্লাব হয়ে হরিসভায় গীয়ে শেষ হয়।এসময় বক্তব্য রাখেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান কল্যান ফ্রন্ট রাজবাড়ী জেলা শাখার আহবায়ক অষোক কুমার সরকার, জেলা যুগ্ন আহবায়ক সঞ্জীব কুমার ভৌমিক, ডা, গোবিন্দ ঘোষ, বিজয় সেন, ঢাকা মহানগর রমনা থানা (দক্ষিন) আহবায়ক বাবলু চক্রবর্তী, সদস্য সুমন কুমার সরকার, বিপ্লব কুমার প্রমূখ।

এসময় বক্তারা বলেন, আমরা বাংলাদেশের নাগরিক। আমরা এদেশে হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিষ্টান সবাই মিলে একত্রে বসবাস করতে চাই। আমরা কোন সংখ্যালঘু নই। আমরা সবাই সম্প্রীতি, সৌহার্দ ও সমান অধিকার নিয়ে এদেশে বসবাস করতে চাই। কোন অপ্রিতিকর ঘটনা, হানাহানি, মারামারি, অগ্নিসংযোগে আমরা বিশ্বাসি নই। সুস্থ্য পরিবেশে সকলে মিলে বসবাস করতে আমরা সবাই একত্রে থাকার অঙ্গিকার বদ্ধ থাকবো বলেন বক্তারা।


আপনার মতামত লিখুন :

Comments are closed.