বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন

দেশের বিভিন্ন গণমাধ্যম কর্মী ও প্রতিষ্ঠানের ওপর হামলা ভাঙচুরের প্রতিবাদে রাজবাড়ীতে মানববন্ধন

Reporter Name / ৯২ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন

হেলাল মাহমুদ, রাজবাড়ীঃ ‘হিংসা আর সংঘাত নয়, বৈষম্যহীন স্বাধীন গণমাধ্যম চাই’ এই শ্লোগানকে সামনে রেখে ইস্ট ওয়েস্ট মিডিয়া সহ দেশের বিভিন্ন গণমাধ্যম কর্মী ও প্রতিষ্ঠানের ওপর হামলা, ভাঙচুরের প্রতিবাদ ও জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রাজবাড়ীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় রাজবাড়ী প্রেসক্লাবের সামনে রাজবাড়ী কর্মরত গণমাধ্যম কর্মীবৃন্দ এর ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। ঘন্টাব্যাপী চলে এ মানববন্ধন।

মানববন্ধনে বক্তব্য রাখেন রাজবাড়ী প্রেসক্লাবের সহ-সভাপতি এম মনিরুজ্জামান, সহ-সভাপতি ও বাংলা নিউজের প্রতিনিধি কাজী আব্দুল কুদ্দুস বাবু, যুগ্ম সম্পাদক ও কালের কণ্ঠ প্রতিনিধি জাহাঙ্গীর হোসেন, রাজবাড়ী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, বাংলা ভিশন টেলিভিশনের রাজবাড়ী প্রতিনিধি, জ্যেষ্ঠ সাংবাদিক এম দেলোয়ার হোসেন, রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও যুগান্তরের জেলা প্রতিনিধি হেলাল মাহমুদ, রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি দেবাশীষ বিশ্বাস, রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক ও সময় টিভির জেলা প্রতিনিধি আশিকুর রহমান প্রমূখ।

এ সময় যমুনা টেলিভিশনের প্রতিনিধি রুবেলুর রহমান, রিপোটার্স ইউনিটির সদস্য ও নিউজ ২৪ এর প্রতিনিধি মিঠুন গোস্বামী, রিপোর্টার্স ইউনিটির সদস্য, ঢাকা পোস্টের জেলা প্রতিনিধি মীর সামসুজ্জামান সৌরভ, বাংলাট্রিবিউনের জেলা প্রতিনিধি মঈনুল হক মৃধা, ইন্ডিপিন্ডেন্ট টেলিভিশন ও আজকের পত্রিকার প্রতিনিধি শামীম রেজা, দেশ রুপান্তরের রাজবাড়ী প্রতিনিধি হালিম বাবু, একাত্তর টিভি জেলা প্রতিনিধি মেহেদী হাসান, তৃতীয় মাত্রার প্রতিনিধি রনজু আহমেদ, মাতৃকন্ঠের প্রতিনিধি সুজন বিষ্ণু, সাংবাদিক মোর্শেদ আলম মালেক সহ জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যম কর্মী গণ উপস্থিত ছিলেন। বক্তারা এ সময় বসুন্ধরা গ্রুপের ইস্ট ওয়েস্ট মিডিয়া লিমিটেডের কালের কণ্ঠ, বাংলাদশ প্রতিদিন কার্যালয় সহ দেশের বিভিন গনমাধ্যম কর্মী ও প্রতিষ্ঠানের ওপর হামলা ও ভাঙ্গচুরের তীব্র নিন্দা জানান। সেই সাথে গণমাধ্যম কর্মীদের ওপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তারা।

এ সময় তারা আরও বলেন, বর্তমানে গণমাধ্যমে ওপর দুষ্কৃতকারীরা যে ভাবে হামলা ভাঙচুর চালাচ্ছে তাতে সাংবাদিকতা হুমকির মুখে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.