বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন

ছোটভাকলা ইউপির সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী মিয়ার দাফন সম্পন্ন

Reporter Name / ১৪৪ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন

বজলুর রহমান শামীম, গোয়ালন্দ, রাজবাড়ীঃ

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়ন পরিষদের দুইবারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মোহাম্মদ আলী মিয়া (৭২) আজ শুক্রবার সকালে ছোটভাকলা ইউনিয়নের তাঁর হাউলি কেউটিল গ্রামের নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না এলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি দুই স্ত্রী, দুই ছেলে এবং ছয় মেয়ে, আত্নীয় স্বজন সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

পরিবার জানায়, তিনি দীর্ঘদিন ধরে নানা রোগে ভুগছিলেন। আজ শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে তিনি বেশি অসুস্থ হয়ে পড়েন এবং হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে নিজ বাড়িতেই মারা যান। শুক্রবার বিকেল সাড়ে পাঁচটায় হাউলি কেউটিল রেলওয়ে ঈদ গা মাঠে জানাজা নামাজ শেষে পারিবারিক কবর স্থানে তাঁর দাফন সম্পন্ন হয়।

জানাজা নামাজে গোয়ালন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা মুন্সী, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী সহ অনেকে উপস্থিত ছিলেন। মোহাম্মদ আলী মিয়া ছোটভাকলা ইউনিয়ন পরিষদের সাবেক দুই বারের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। এছাড়া ছোটভাকলা ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতিও ছিলেন। পরবর্তীতে তিনি ২০১৮ সালে আওয়ামী লীগে যোগদান করলেও রাজনীতিতে তেমন সক্রিয় ছিলেন না।


আপনার মতামত লিখুন :

Comments are closed.