বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন

বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের সভাপতি সোহেল ও সম্পাদক কামরুল পুনরায় নির্বাচিত

Reporter Name / ৯৮ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক, বালিয়াকান্দি, রাজবাড়ীঃ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন মোহাম্মাদ সোহেল মিয়া (বার্তা২৪.কম ও দৈনিক সমকাল) এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন কামরুজ্জামান কামরুল (সময়ের কাগজ)। সর্বসম্মতিক্রমে ২০২৪-২০২৬ সালের এই দ্বি-বার্ষিক কমিটি ঘোষণা করা হয়।

শুক্রবার (১২ জুলাই) সকালে উপজেলার জ্যেষ্ঠ সাংবাদিক সমীর কান্তি বিশ্বাসের সভাপতিত্বে উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে এই সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সাধারণ সভার পর দ্বিতীয় পর্বে সর্বসম্মতিক্রমে দ্বিতীয়বারের মতো মোহাম্মাদ সোহেল মিয়াকে সভাপতি ও কামরুজ্জামান কামরুলকে সাধারণ সম্পাদক সম্পাদক নির্বাচিত করে দশ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহসভাপতি দেবাশীষ বিশ্বাস (বাংলাদেশ প্রতিদিন ও ডিবিসি নিউজ), যুগ্ন সাধারণ সম্পাদক তনু সিকদার সবুজ (ইত্তেফাক), সাংগঠনিক সম্পাদক গোলাম মোর্তবা রিজু (সময়ের প্রত্যাশা), কোষাধ্যক্ষ গোলাম মোস্তফা (অনুসন্ধান), সদস্য- জাকির হোসেন (গণসংহতি), সমীর কান্তি বিশ্বাস (সকালের সময়), অনিক সিকদার (আজকের পত্রিকা) ও আশরাফুল ইসলাম (নিউজ২১ বাংলা)। সাধারণ সভার শুরুতেই ক্লাবের প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি প্রয়াত রঘুনন্দন শিকদারের আত্মার শান্তি কামনা করেন সকল গণমাধ্যমকর্মীরা।


আপনার মতামত লিখুন :

Comments are closed.