বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন

কালুখালীতে দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছন থেকে দ্রুতগামি অপর ট্রাকের ধাক্কা, দুই সহকারী নিহত

Reporter Name / ৮৯ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক, কালুখালী, রাজবাড়ীঃ রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের রাজবাড়ীর কালুখালীতে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পিছন থেকে দ্রুতগামি অপর এক ট্রাকের ধাক্কায় দুই গাড়ির দুই সহকারী নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে আজ শনিবার সকাল সোয়া ৬টার দিকে কালুখালী উপজেলার গড়িয়ানা কালিবাড়ি এলাকায়। ট্রাক দুটিই কুষ্টিয়া ও রাজশাহীর দিকে ফল আনতে যাচ্ছিল।

নিহতরা হলেন কুষ্টিয়া সদর উপজেলার খাজানগর গ্রামের মো. ফেলু শেখ এর ছেলে মো. লিটন শেখ (৩৫)। অপরজন হলেন রাজশাহীর চারঘাট উপজেলার পিরোজপুর গ্রামের মো. আনছার আলীর ছেলে আনিছুর রহমান (৩৫)। এরমধ্যে ঘটনাস্থলেই নিহত হন পিছন থেকে দ্রুতগতিতে এসে ধাক্কা দেওয়া ট্রাকটির সহকারী আনিছুর রহমান। অপর গাড়ির সহকারী মো. লিটনকে কুষ্টিয়া সদর হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

পুলিশ ও স্থানীয় রোকজন জানান, আজ শনিবার সকাল সোয়া ৬টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়নের গড়িয়ানা কালিবাড়ি নামক এলাকায় একটি পণ্যবাহী ট্রাক কুষ্টিয়া ট-১১-১৫৩২ বিকল হয়ে দাঁড়িয়ে ছিল। পণ্যবাহী ট্রাকটি ঢাকা থেকে কুষ্টিয়ার দিকে যাচ্ছিল। পথিমধ্যে গাড়ির যান্ত্রিক ত্রুটি দেখা দিলে বিকল হয়ে পড়ে। এসময় সহকারী আনিছুর রহমান মেরামত কাজ করছিলেন।

এসময় ঢাকা থেকে ছেড়ে আসা কুষ্টিয়াগামী আরেকটি দ্রুতগামি ট্রাক ঢাকা মেট্রো ড-১৪-১২৩০ পিছন থেকে এসে দাঁড়িয়ে থাকা ট্রাকটিতে স্বজোড়ে ধাক্কা দেয়। এতে দুটি ট্রাক দুমড়ে-মুচড়ের পাশের খাদে গিয়ে পড়ে। দুই গাড়ির চাপায় ঘটনাস্থলে মারা যান দাঁড়িয়ে থাকা ট্রকাটির সহকারী আনিছুর রহমান। দ্রুতগামির ট্রাকটির সহকারী লিটন শেখও গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

পাংশা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা ট্রাক দুটি কুষ্টিয়া ও রাজশাহীর দিকে ফল আনতে যাচ্ছিল। ঘটনাস্থলে নিহত সহকারী আনিছুর রহমানের লাশ বর্তমানে পাংশা হাইওয়ে থানায় রাখা হয়েছে। অপর সহকারী লিটনের লাশ কুষ্টিয়া সদর হাসপাতালে রাখা হয়েছে। লাশ দুটির ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ক্ষতিগ্রস্ত গাড়ি দুটি বর্তমানে পুলিশের জিম্মায় রাখা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা নিতে প্রক্রিয়া চলছে বলে জানান হাইওয়ে থানার ওসি।


আপনার মতামত লিখুন :

Comments are closed.