বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন

পাংশায় আগ্নেয়াস্ত্রসহ সম্রাট বাহিনীর সদস্য গ্রেপ্তার

Reporter Name / ১১৮ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক, পাংশা, রাজবাড়ীঃ রাজবাড়ীর পাংশা মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে তিনটি একনলা বন্দুক সহ মো. ইমন মন্ডল (১৯) নামের এক তরুণকে গ্রেপ্তার করেছে। ইমন মন্ডল উপজেলার কলিমহর ইউনিয়নের পূর্বপাড়ার মনিরুল ইসলাম ওরফে জিন্নাহ মন্ডলের ছেলে। গতকাল মঙ্গলবার দিবাগত রাত ৪টার দিকে নিজ বাড়ি থেকে পুলিশ আগ্নেয়াস্ত্র উদ্ধারসহ তাকে গ্রেপ্তার করে।

পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, রাজবাড়ীর পুলিশ সুপার জিএম আবুল কালাম আজাদের সার্বিক দিক নির্দেশনায় পাংশা সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. শাহীন এর তত্বাবধানে মঙ্গলবার দিবাগত মধ্যরাতে অভিযান চালানো হয়। এ সময় উপজেলার কলিমহর ইউনিয়নের পূর্বপাড়ার মনিরুল ইসলাম ওরফে জিন্নাহ মন্ডলের বাড়িতে অভিযান চালিয়ে ভারতে পালিয়ে থাকা নিষিদ্ধ চরমপন্থী সন্ত্রাসী স¤্রাট বাহিনীর সদস্য ইমন মন্ডলকে গ্রেপ্তার করা হয়। এসময় পুলিশ জিজ্ঞাসাবাদ করলে ইমন স্বীকারোক্তি দেয়, স¤্রাট বাহিনীর তিনটি অবৈধ আগ্নেয়াস্ত্র তার কাছে রয়েছে। পরে তার দেয়া তথ্যে নিজ বাড়ির পশ্চিমে ইমনের চাচা নাছির উদ্দিন মন্ডলের পুকুরের উত্তর পাড়ের পশ্চিম কোনায় ঘাসের ভিতর লুকিয়ে রাখা তিনটি একনলা বন্দুক জব্দ করে। বন্দুক তিনটি বাজার করা একটি প্লাস্টিকের ব্যাগের ভিতর যতেœ রাখাছিল। তিনটি একনলা বন্দুক সচল রয়েছে।

পাংশা মডেল থানার ওসি স্বপন কুমার মজুমদার আরো জানান, ভারতে পালিয়ে থাকা স¤্রাট একজন নিষিদ্ধ চরমপন্থী সর্বহারা গ্রুপের নেতা। তিনি দীর্ঘদিন ধরে ভারতে পালিয়ে আছেন। কিন্তু তার বাহিনীর সদস্যরা এলাকায় সক্রিয় রয়েছেন। ইমন মন্ডল স¤্রাট বাহিনীর অন্যতম সদস্য। এ ঘটনায় আজ বুধবার পুলিশ বাদী হয়ে ইমনের বিরুদ্ধে মামলা দায়ের করে দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.