মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন

ভুল নাম্বারে যাওয়া পোশাক শ্রমিকের টাকা উদ্ধার করে দিল রাজবাড়ী পুলিশ

Reporter Name / ১০৪ Time View
Update Time : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন
oplus_0

নিজস্ব প্রতিবেদক, রাজবাড়ীঃ এক পোশাক শ্রমিকের বিকাশ ভূল নাম্বারে চলে যাওয়া ৩০ হাজার টাকা উদ্ধার করে দিয়েছে রাজবাড়ী থানা পুলিশ। এতে ওই পোশাক শ্রমিক সহ পরিবারের মুখে হাসি ফুটেছে। মঙ্গলবার (০২ জুলাই) রাত সাড়ে ৯টায় রাজবাড়ী থানা কার্যালয়ে ওই পোশাক শ্রমিকের হাতে টাকাগুলো তুলে দেন পুলিশ। ভুক্তভোগী ওই শ্রমিক রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের গোপিনাথপুর গ্রামের লুকমান শিকদারের ছেলে সবজাল শিকদার।

বুধবার (৩ জুলাই) দুপুরে ভুক্তভোগী সবজাল শিকদার বলেন, সে ঢাকার একটি পোশাক কারখানায় অল্প বেতনে চাকরী করেন। গত ঈদুল আযহার ছুটিতে বাড়ি এসে গত ১৬ জুন বিকাশ থেকে একজনকে ৩০ হাজার টাকা পাঠাতে গেলে ভুলবসত মোবাইল নাম্বারের একটি সংখ্যা ভুল হওয়ায় ৩০ হাজার টাকা অন্য নাম্বারে চলে যায়। পরবর্তীতে ওই নাম্বারে ফোন করে যোগাযোগের চেষ্টা করা হলে নাম্বারটি একেবারে বন্ধ করে দেন। সে নানাভাবে চেষ্টার পরও টাকাগুলো উদ্ধার করতে না পেরে হতাশ হয়ে পড়েছিলেন। পরে ২৪ জুন রাজবাড়ী সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে মঙ্গলবার রাতে থানার উপপরিদর্শক (এসআই) অমিত কুমার বাগচী টাকাগুলো উদ্ধার করে তাকে বুঝিয়ে দেন। পুলিশের একান্ত সহযোগিতায় ওই টাকাগুলো পেয়ে সবজালসহ তার পরিবারের অন্যান্য সদস্যরা জেলা পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তদন্তকারী কর্মকর্তা রাজবাড়ী সদর থানার এস.আই অমিত কুমার বাগচী বলেন, অভিযোগ পেয়ে বিকাশ কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে টাকা যাওয়া নাম্বারের তথ্য উপাত্ত সংগ্রহ করে ওই ব্যক্তির সাথে কথা বলে টাকাগুলো উত্তোলন করে ওই ব্যক্তির হাতে তুলে দেই।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইফতে খারুল আলম প্রধান বলেন, চেষ্টা ও মানবিক দ্বায়বদ্ধতা থেকে আমরা এই টাকা উদ্ধার করতে পেরেছি। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে যেকোন সমস্যা সমাধানে রাজবাড়ী থানা পুলিশ সকলের পাশে থাকবে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.