মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৪১ অপরাহ্ন

গোয়ালন্দ সুপার শপের শুভ উদ্বোধন ও র‌্যাফেল ড্র অনুষ্ঠিত

Reporter Name / ৮৮ Time View
Update Time : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৪১ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক, গোয়ালন্দ, রাজবাড়ীঃ রাজবাড়ীর গোয়ালন্দে বাসস্ট্যান্ডে “গোয়ালন্দ সুপার শপের” শুভ উদ্বোধন ও পণ্য বিক্রয়ে কুপন বিতরণ কার্যক্রমের র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়েছে। রোববার (৩০ জুন) রাত ৮ টায় গোয়ালন্দ সুপার শপ কেন্দ্রে প্রতিষ্ঠানের গ্রান্ড ওপেনিং উদ্বোধন ও কুপনের ড্র অনুষ্ঠিত হয়।

গোয়ালন্দ সুপার শপের স্বত্বাধিকারী ও পরিচালক মো. নাজিমুল ইসলাম বৃটেন’র সভাপতিত্বে প্রতিষ্ঠানটির শুভ উদ্বোধন করেন গোয়ালন্দ সুপার শপ’র ব্যবস্থাপক বর্ষিয়ান রাজনীতিবিদ মো. নাজিরুল ইসলাম দুলু।

গোয়ালন্দ উপজেলা সহকারি শিক্ষক সমাজের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম’র সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোস্তফা মুন্সী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোয়ালন্দ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নজরুল ইসলাম মন্ডল, সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ খন্দকার আব্দুল মুহিত হীরা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মামুনুর রশীদ, সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী মোল্লা, ফকীর আমজাদ হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সুজ্জল, উপজেলা যুবলীগের সভাপতি মো. ইউনুছ মোল্লা, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সালু প্রমূখ।

উদ্বোধন ও আলোচনা সভা শেষে কুপনের লটারি ও পুরস্কার বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। র‌্যাফেল ড্র পুরস্কার হিসাবে ৩১ টি পুরস্কার দেয়া হয়। এরমধ্যে প্রথম পুরস্কার হিসেবে ওয়াশিং মেশিন, দ্বিতীয় পুরস্কার ৩২ ইঞ্চি এলইডি টিভি ও তৃতীয় পুরস্কার একটি ষ্মার্ট ফোন সহ ৩১টি পুরস্কার।

গোয়ালন্দ সুপার শপ’র স্বত্বাধিকারী ও পরিচালক নাজিমুল ইসলাম বৃটেন বলেন, গোয়ালন্দ উপজেলায় বিভিন্ন পেশাজীবী ও চাকুরীজীবি মানুষ বসবাস করেন। এখানে একই স্থান থেকে মানুষ কেনাকাটা করবে এমন কোন ব্যবসা প্রতিষ্ঠান নেই। তাই ভালো মানের একটি সুপার শপ দিয়েছি। চেস্টা করবো ক্রেতাদের ভালো মানের সেবা দিতে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.