বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন

রাজবাড়ীতে নসিমন-মোটরসাইকেল সংঘর্ষে ডেকোরেটর ব্যবসায়ী নিহত

Reporter Name / ৭৫ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন

হেলাল মাহমুদ, রাজবাড়ীঃ রাজবাড়ী সদর উপজেলার ২নং দাদশী ইউনিয়নের সিংগা-নিজাতপুর বাজার এলাকায় নসিমন ও মোটরসাইকেল সংঘর্ষে শহিদুল ইসলাম মাঝি (২২) নামের এক ডেকোরেটর ব্যবসায়ী নিহত হয়েছেন। সে স্থানীয় নুরাল মাঝির ছেলে।

এছাড়া এ ঘটনায় মোটরসাইকেল চালক নয়ন সরদার (১৯) আহত হয়েছেন। বর্তমানে সে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি আছেন। শুক্রবার দুপুর দেড়টার দিকে সদর উপজেলার দাদশী ইউনিয়নের সিংগা নিজাতপুর গ্রামের স্থানীয় রজব আলীর বাড়ির সামনের পাকা সড়কের  উপর এ দুর্ঘটনা ঘটে।

রাজবাড়ী থানা ও পুলিশ সূত্রে জানা যায়, নিজাতপুর বাজারে শহিদুলের একটি ডেকোরেটরের ব্যবসা রয়েছে। দুপুর ১টার দিকে শহিদুল ইসলাম বাড়ি থেকে ভাত খেয়ে মোটরসাইকেল যোগে চালক নয়নের সাথে মোটরসাইকেলে দাদশী বাজারের দিকে যাচ্ছিলো।এ সময় বাজারের মোড় পৌছলে বিপরীত দিক থেকে আসা গাছ বোঝাই নসিমনের সাথে মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে মোটর সাইকেলে থাকা শহিদুল ও নয়ন গুরুতর আহত হন। তখন স্থানীয় বাসিন্দারা তাদের দুজনকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় শহিদুল মাঝির মৃত্যু হয় বলে কর্তব্যরত চিকিৎসক নিশ্চিত করেন।

এ বিষয়ে রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখারুল আলম প্রধান বলেন, মোটর সাইকেল ও নসিমনের সংঘর্ষে শহিদুল মাঝি মারা  গেছেন। তার লাশটি মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নসিমন চালক রাজীব শেখ(২২) আটক আছেন বলে জানান পুলিশের এই কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Comments are closed.