বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন

রাজবাড়ীতে ইউপি চেয়ারম্যান সহ পরিবারের চার সদস্যকে কুপিয়ে জখমের প্রতিবাদে মানববন্ধন

Reporter Name / ৮৫ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন

ইমরান মনিম, রাজবাড়ীঃ রাজবাড়ী জেলা সদরের দাদশী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান দেলোয়ার শেখ সহ তার পরিবারের চার সদস্যের ওপর বর্বোরোচিত সন্ত্রাসী হামলা ও হত্যার উদ্দেশ্যে কুপিয়ে জখমের ঘটনার প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে।বৃহস্পতিবার সকাল সাড়ে দশটা থেকে সাড়ে এগারটা পর্যন্ত দাদশী ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে ২ নং দাদশী ইউনিয়ন পরিষদের আয়োজনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। ঘন্টা ব্যাপি এ মানববন্ধনে তিন শতাধিক মানুষ অংশ নেয়।

মানববন্ধন কর্মসূচিপালনকালে বক্তব্য রাখেন দাদশী ইউনিয়ন পরিষদ সদস্য ও বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান শফিকুল ইসলাম, শেখ ফাউন্ডেশনের সভাপতি আব্দুল বারেক শেখ ফারুক, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ, ইউনিয়ন পরিষদ সচিব গোলাম মোস্তফা, ইউনয়ন পরিষদ সদস্য মামুন শেখ, সাবেক সদস্য সাখাওয়াত হোসেন, ইউপি চেয়ারম্যান দেলোয়ার শেখ এর মামা রজব খান প্রমূখ।
উল্লেখ্য গত মঙ্গলবার (১৮ জুন) দিবাগত রাতে দাদশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার শেখ, ছোট ভাই হাসান শেখ, ছেলে রোহান শেখ, আপন চাচাতো ছোট বোন রোজিনা খাতুন সহ চারজনকে কুপিয়ে জখম করা হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, যারা চেয়ারম্যান সহ তার পরিবারের সদস্যদের কুপিয়ে জখম করেছে তাদের অবিলম্বে গ্রেপ্তার করতে হবে। আজ তিন দিন অতিবাহিত হলেও কাউকে এখন পর্যন্ত প্রশাসন গ্রেপ্তার করতে না পারায় আমরা শঙ্কিত।অতি সত্ত্বর আসামীদের গ্রেপ্তার না করা হলে পরবর্তীতে কঠোর আন্দোলনের হুশিয়ারী দেওয়ার ঘোষনা দেন বক্তারা।
এ ঘটনায় গতকাল বুধবার রাজবাড়ী সদর থানায় আহত ইউপি চেয়ারম্যান দেলোয়ার শেখ এর বাবা আব্দুল কুদ্দুস শেখ বাদী হয়ে আকবর খানকে প্রধান আসামী করে ১৮ জনকে চিহিৃত এবং অজ্ঞাত আরো ১০-১২জনকে অভিযুক্ত করে একটি এজাহার দায়ের করেছেন।
রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখারুল আলম প্রধান বলেন, বুধবার ইউপি চেয়ারম্যানের বাবা বাদী হয়ে থানায় একটি এজাহার দায়ের করেছেন। এজাহারটি মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। আসামীরা পলাতক থাকায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।


আপনার মতামত লিখুন :

Comments are closed.