বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন

পাংশায় শিশু ধর্ষণের শিকার, এলাকাবাসী তরুণকে ধরে দিল পুলিশে

Reporter Name / ৮৪ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক, পাংশা, রাজবাড়ীঃ রাজবাড়ীর পাংশায় ঈদের দিন বাইসাইকেলে ঘোরানোর কথা বলে পাট ক্ষেতে নিয়ে ৪ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় এলাকাবাসী ওই দিন সন্ধ্যায় এক তরুণকে এলাকা থেকে আটক করে স্থানীয় পুলিশ ফাঁড়িতে দেয়। এ ঘটনায় শিশুটির পরিবার ওই দিন রাতেই অভিযুক্ত তরুণকে আসামী করে পাংশা থানায় শিশু ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেছে। আটককৃত তরুণ আশিক মন্ডল (২০) উপজেলার কসবামাজাল ইউপির দীঘলহাট গ্রামের আহম্মদ মন্ডলের ছেলে। সে ব্যক্তিগত জীবনে বিবাহিত এবং পেশায় ভ্যান চালক।

পাংশা মডেল থানায় দায়েরকৃত মামলার এজাহারে বলা হয়, ঈদের দিন দুপুরে পাংশা উপজেলার কসবা মাজাইল ইউনিয়নের দীঘলহাট পশ্চিম পাড়ার আবুল মন্ডলের বাড়িতে কোরবানীর গরুর মাংস চেরাই করতে দেখতে যায়। এ সময় অভিযুক্ত আশিক মন্ডলও ওই বাড়িতে ছিল। কিছুক্ষণ মাংস চেরাই দেখার পর বিকেল ৪টার দিকে বাইসাইকেলে ঘোরানোর কথা বলে শিশুটিকে নিয়ে যায়। কিছুক্ষণ ঘোরানোর পর নিরিবিলি স্থানে পাট ক্ষেতে নিয়ে শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় শিশুটি জ্ঞান হারিয়ে ফেলে। পরে ওই অবস্থায় শিশুটিকে কাঁধে করে নিয়ে বাড়ি পৌছে দেয়। এ সময় শিশুটির চাচি দেখে ফেললে কি হয়েছে জানতে চাইলে আশিক জানায় ঘুমিয়ে আছে। পরে অচেতন অবস্থয় ঘরের খাটে রেখে দ্রুত বাড়ি ত্যাগ করে। এ সময় শিশুটির চাচি ঘরে গিয়ে দেখেন শিশুটির উরু দিয়ে রক্ত ঝড়ছে। পরে মাথায় পানি ঢাললে জ্ঞান ফিরে আসার পর শিশুটি ঘটনার বিস্তারিত খুলে বললে স্থানীয় লোকজনের সহযোগিতায় ওই দিন সন্ধ্যার দিকে আশিককে আটক করে স্থানীয় কসবা মাজাইল পুলিশ ফাড়িকে খবর দেয়। পরে পুলিশ এসে আশিককে নিয়ে যায়।

এদিকে ধর্ষণের শিকার শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে পরিবারের লোকজন প্রথমে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

এ প্রসঙ্গে পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, এ ঘটনায় শিশুটিকে আজ বুধবার রাজবাড়ীর বিজ্ঞ আদালতে ২২ ধারায় জবানবন্দি প্রদান করে। গ্রেপ্তারকৃত আসামী আশিক মন্ডলকে গতকাল মঙ্গলবার বিকেলে রাজবাড়ীর বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ডের আবেদন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.