বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন

হোসাইন ইয়ুথ ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিবন্ধী ও ৬০টি পরিবারের মধ্যে ঈদ উপহার

Reporter Name / ১১৫ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন
oplus_0

নিজস্ব প্রতিবেদক, রাজবাড়ীঃ পবিত্র ঈদুল আযহা উপলক্ষে গোয়ালন্দে সাসাজিক সংগঠন হোসাইন ইয়ুথ ফাউন্ডেশন এর উদ্যোগে বিশেষ চাহিদা সম্পন্ন ৫০ জন প্রতিবন্ধীর মাঝে ২৫ হাজার টাকা ঈদ উপহার দিয়েছেন। ঈদের আগের দিন রোববার (১৬ জুন) বিকেলে দৌলতদিয়ায় গোয়ালন্দ উপজেলা প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার নিজস্ব কার্যালয়ে ঈদ উপহার হিসাবে এ নগদ অর্থ তুলে দেয়া হয়। হোসাইন ইয়ুথ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সৌদি প্রবাসী মোহাম্মদ হোসাইন নিজে উপস্থিত থেকে প্রতিবন্ধী উন্নয়নের সভাপতি মো. রতন শেখের হাতে তুলে দেন এ উপহার।

এসময় গোয়ালন্দ উপজেলা প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক মো. মুন্নাফ শেখের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, দৌলতদিয়া মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক মোহাম্মদ শহিদুল ইসলাম, দৌলতদিয়ার কৃতি সন্তান নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আমিনুল ইসলাম বুলবুল প্রমুখ।

হোসাইন ইয়ুথ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোহাম্মদ হোসাইন বলেন, প্রতিবন্ধীরা আমাদের খুবই আপনজন। আমি দৌলতদিয়ার সন্তান আর দৌলতদিয়াবাসী সবাই আমার আপনজন। আজ প্রতিবন্ধী ভাই ও বোনদের পাশে দাঁড়াতে পেরে খুবই ভালো লাগছে। তিনি আরও বলেন, উপজেলা প্রশাসনের সহযোগিতায় প্রতিবন্ধী উন্নয়ন সংস্থা নিজেরা পরিশ্রম করে ঝাড়ু তৈরির যে উদ্যোগ নিয়েছে এজন্য আমি প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তাদের ঝাড়ু তৈরির কাজকে সামনে এগিয়ে নেয়ার জন‍্য সাধ‍্যমত তাদের পাশে থাকার চেষ্টা করবো।

অপরদিকে একই দিনে বিকালে হোসাইন ইয়ুথ ফাউন্ডেশন এর উদ্যোগে উপজেলার বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে ৬০টি অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে সেমাই, চিনি, ডাল, তেল, কিচমিচ, গুড়ো দুধ, পোলার চাউল সহ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Comments are closed.