মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন

পান-সিগারেটের দোকানে গাঁজা বিক্রি করতেন তিনি, ১৪ কেজি গাঁজা সহ গ্রেপ্তার

Reporter Name / ৭১ Time View
Update Time : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক, গোয়ালন্দ, রাজবাড়ীঃ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া থেকে ১৪ কেজি গাঁজা সহ ১জনকে গ্রেপ্তার করেছে রাজবাড়ী জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেপ্তারকৃত মাদক বিক্রেতা হলো, গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের সাত্তার মেম্বার পাড়ার মৃত মোবারক মোল্লার ছেলে আবুল হোসেন মোল্লা (৫২)।

ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (১৪ জুন) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে উপজেলার দৌলতদিয়া সাত্তার মেম্বার পাড়ায় তার নিজ বাড়ি থেকে ১৪ কেজি গাঁজা সহ আবুল হোসেন মোল্যাকে গ্রেপ্তার করে। জব্দকৃত গাঁজার আনুমানিক মূল্য ৮ লাখ ৪০ হাজার টাকা।

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে দৌলতদিয়া সাত্তার মেম্বারপাড়া থেকে অভিযান চালিয়ে ১৪ কেজি গাঁজা সহ চিহ্নিত এই মাদক কারবারীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাদক বিক্রেতাকে গ্রেপ্তারের পর তার বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় মাদকদ্রব্যে আইনে মামলা রুজু করা হয়।

তিনি আরও জানান, দৌলতদিয়া মনোরমা সিনেমা হল রোডে উক্ত আসামীর একটি পান সিগারেটের বিক্রির দোকান আছে। পান সিগারেট বিক্রয়ের আড়ালে সে দীর্ঘদিন ধরে এই মাদক ব্যবসা চালিয়ে আসছিল। উক্ত আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে এর আগেও ৫টি মাদক মামলা বিচারধীন রয়েছে। সর্বশেষ তিনি গত ২৭ মে ৬০০ গ্রাম গাঁজা সহ জেলা ডিবি পুলিশ গ্রেপ্তার করে। জেল থেকে ছাড়া পেয়ে সে পূনরায় আগের ব্যবসায় ফিরে যায়। উক্ত আসামী গ্রেপ্তারে এলাকাবাসী সস্তি প্রকাশ করেছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.