বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন

গোয়ালন্দে স্কুল মাঠ পরিস্কার করলেন উপজেলা চেয়ারম্যান

Reporter Name / ১৩৪ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন

মইনুল হক, গোয়ালন্দঃ শিশুরা অনুকরণ প্রিয়। ভালো যেকোনো কাজ তাদের উৎসাহিত করে। তাই তো আমাদের সবার উচিত ভবিষ্যৎ প্রজন্মকে ভালো কাজে উৎসাহিত করা। সমাজের বিশিষ্ট ব্যক্তিরা যদি শিশুদের সঙ্গে নিয়ে ভালো কোনো কাজ করেন, তাহলে ভবিষ্যতেও এই শিশুরা ভালো কাজকে অনুসরণ করবে। শিশুদের উৎসাহিত করার মতো এমনই কাজ করলেন রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. মোস্তফা মুন্সী।

বৃহস্পতিবার (৬ জুন) বেলা ১১ টায় দৌলতদিয়া মডেল হাইস্কুল পরিদর্শনে গিয়ে নিজে মাঠে নেমে হাতে ঝুড়ি নিয়ে শিক্ষার্থীদের সাথে মাঠে থাকা কাগজ, পাতা, পলিথিন এবং অন্যান্য আবর্জনা পরিস্কার করেন তিনি। মোস্তফা মুন্সী গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও অত্র বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি। এ সময় তার এমন সামাজিক কাজে একাত্বতা প্রকাশ করে পরিচ্ছন্নতা কাজে হাত লাগান দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, দৌলতদিয়া মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক মোহাম্মদ সহিদুল ইসলাম, সহকারি শিক্ষক মো. ইয়াছিন শেখ, আবুল কাশেম, সাইফুল ইসলাম, মো. জুয়েল রানা, মো. রমজান সহ অন্যান্য শিক্ষকমন্ডলী ও বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

পরিচ্ছন্নতা কার্যক্রম সম্পর্কে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও দৌলতদিয়া মডেল হাই স্কুল পরিচালনা কমিটির সভাপতি মো. মোস্তফা মুন্সী বলেন, নিজের কাজ নিজে করাই উত্তম। তাছাড়া ভালো কাজের মধ্যে কোন লজ্জা নেই। সবাই মিলে এক সাথে কাজ করলে যেকোনো কাজ খুব সহজেই হয়ে যাবে। বিদ্যালয় পরিস্কার-পরিচ্ছন্ন রাখা সবারই দায়িত্ব ও কর্তব্য।

মাঠের সুস্থ পরিবেশ ফেরাতে আমরা সবাই কাজ করবো। প্রতিদিন স্কুলে আসার পরে সবাই নিজ নিজ দায়িত্বে স্কুল পরিস্কার রাখার চেষ্টা করবে এটাই হোক সকলের অঙ্গিকার।


আপনার মতামত লিখুন :

Comments are closed.