বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন

পাংশায় শেষ হলো তিন দিনব্যাপী কৃষি মেলা

Reporter Name / ৮৪ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক, পাংশা, রাজবাড়ী. রাজবাড়ীর পাংশা উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে তিন দিনব্যাপী কৃষি উন্নয়ন মেলা সোমবার সমাপনি অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে। কন্দাল ফসল উন্নয়ন প্রকল্পের আওতায় উপজেলা পরিষদ চত্বরে গত শনিবার এ মেলা শুরু হয়।

পাংশা উপজেলা কৃষি কর্মকর্তা রতন কুমার ঘোষ এর সভাপতিত্বে এবং উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাসের উপস্থাপনায় সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী।

অন্যান্যের মধ্যে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা শাহাদাৎ হোসেন, উপজেলা মৎস্য কর্মকর্তা সাঈদ আহমেদ, উপ-সহকারী কৃষি কর্মকর্তা আবু মুসা ও মিথিলা ইসলাম, কৃষক হাবিল সরদার প্রমূখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে ৩জন উপ-সহকারী কৃষি কর্মকর্তা মিথিলা ইসলাম, নিলুফা ইয়াসমিন ও সফিকুল ইসলাম এবং ১জন অফিস সহকারী ইউনুস আলীকে সম্মাননা ক্রেস্টসহ পুরস্কার এছাড়া উপ-সহকারী কৃষি কর্মকর্তা জাহাঙ্গীর আলম লিটন, কৃষক হাবিল সরদার, কৃষক আব্দুর রউফ ও কৃষক শহিদুল ইসলামকে পুরস্কার প্রদান করা হয়। এছাড়া সমাপনি অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও কৃষক-কৃষাণীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.