বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন

গোয়ালন্দ প্রেসক্লাবের ভিত্তিপ্রস্তর স্থাপন ও সংবর্ধনা অনুষ্ঠান

Reporter Name / ১১৭ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক, গোয়ালন্দঃ রাজবাড়ীর গোয়ালন্দ প্রেসক্লাবের ভবন এর ভিত্তি প্রস্তর স্থাপন এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় গোয়ালন্দ বাজার প্রধান সড়ক সংলগ্ন গোয়ালন্দ প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয় ইছহাক মিয়া মার্কেটে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

গোয়ালন্দ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম শেখ এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি কাজী কেরামত আলী। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. মোস্তফা মুন্সী, উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জ্যোতি বিকাশ চন্দ্র, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রাণবন্ধু বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা রাব্বানী, জেলা পরিষদের সদস্য মো. ইউনুস মোল্যা, পৌরসভার সাবেক মেয়র শেখ মো. নিজাম, গোয়ালন্দ বাজার ব্যবসায়ী পরিষদের সভাপতি মো. ছিদ্দিক মিয়া, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান গোলাম মাহাবুব রাব্বানী, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলজার হোসেন মৃধা, উপজেলা আ.লীগের সহসভাপতি ও লোটাস কলেজিয়েট স্কুলের প্রধান শিক্ষক মো. মামুন-অর রশিদসহ গোয়ালন্দ প্রেসক্লাবের সকল সদস্য, স্থানীয় রাজনৈতিক, সামাজিক ও ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন গোয়ালন্দ প্রেসক্লাবের সভাপতি মো. আবুল হোসেন।

শুক্রবার (২৪ মে) সন্ধ্যা ৬টার দিকে অনুষ্ঠানের শুরুতে প্রেসক্লাব ভবন এর ভিত্তি প্রস্তর স্থাপন করেন সংসদ সদস্য, তথ্য ও সম্প্রচার মন্ত্রণায়ল সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি কাজী কেরামত আলী। এরপর তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় কাজী কেরামত আলীকে প্রেসক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়। প্রথমে তাঁকে ফুলের তোড়া দিয়ে বরণ এবং ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয়। একই সাথে মঞ্চে উপবিষ্ট সকল অতিথিকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেওয়া হয়।

অনুষ্ঠানে বক্তব্যকালে সংসদ সদস্য কাজী কেরামত আলী প্রেসক্লাব ভবন নির্মাণে ১০ লাখ টাকা অনুদানের ঘোষণা দেন। একই সাথে মঞ্চে উপবিষ্ট অন্যান্য অতিথিবৃন্দও প্রেসক্লাব উন্নয়নে সামর্থ্য অনুযায়ী সহযোগিতার আশ্বাস দেন। সংবর্ধনা অনুষ্ঠান শেষে পরিবেশিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। গোয়ালন্দ প্রেসক্লাবের সহসভাপতি হেলাল মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠানে স্থানীয়দের পাশাপাশি জেলার বিভিন্ন স্থান থেকে আগত শিল্পীরা সঙ্গীত পরিবেশন করেন। সন্ধ্যার পর থেকে গভীর রাত পর্যন্ত উপস্থিত দর্শক অনুষ্ঠান উপভোগ করেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.