বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন

গোয়ালন্দে পুনরায় চেয়ারম্যান মোস্তফা মুন্সী ও ভাইস চেয়ারম্যান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান হলেন আফরোজা রাব্বানী

Reporter Name / ১০৫ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক, গোয়ালন্দঃ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আনারস প্রতিকের মো. মোস্তফা মুন্সী প্রায় ২০ হাজার ভোটের ব্যবধানে পুনরায় নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ২৯ হাজার ৭৪৫ ভোট। মোস্তফা মুন্সী গোয়ালন্দ উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ঘোড়া প্রতিকের মো. শহিদুল ইসলাম পেয়েছেন ৯ হাজার ৬১৬ ভোট। শহিদুল ইসলাম উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি।

এদিকে ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে টিয়া প্রতিকের মো. আসাদুজ্জামান চৌধুরী আসাদও প্রায় সাড়ে ৯ হাজার ভোটের ব্যবধানে পুনরায় নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ২০ হাজার ৫৯ ভোট। আসাদ চৌধুরী বর্তমান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবং জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী তালা প্রতিকের এবিএম বাতেন পেয়েছেন ১০হাজার ৫২৩ ভোট। এবিএম বাতেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি।

এ ছাড়া ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে কলস প্রতিকের আফরোজা রাব্বানী নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ১৫ হাজার ৮৯৯ ভোট। আফরোজা রাব্বানী গোয়ালন্দ পৌরসভার সাবেক সংরক্ষিত কাউন্সিলর। তাঁর নিকটতম প্রার্থী উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান হাঁস প্রতিকের সালেহা আক্তার বুলবুলি পেয়েছেন ১৪ হাজার ৬২১ ভোট। বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন ফুটবল প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন। তিনি পেয়েছেন ৮ হাজার ৩০৪ ভোট। তিনি টানা দুইবারের মহিলা ভাইস চেয়ারম্যান ছিলেন।

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপের গোয়ালন্দ উপজেলায় ভোটগ্রহণ শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ৮টা থেকে বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলে বিকাল ৪টা পর্যন্ত। তবে বেশিরভাগ কেন্দ্রগুলোতে ভোটারদের লম্বা লাইন লক্ষ্য করা যায়নি। ভোটার উপস্থিতি ছিল তুলনামূলক কম। এদিকে উপজেলার কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জ্যোতি বিকাশ চন্দ্র মঙ্গলবার রাতে উপজেলা পরিষদ সভাকক্ষে ৪১টি কেন্দ্রের ফলাফল ঘোষণা শেষে রাত ৯টার দিকে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করেন। উপজেলায় ভোট প্রদানের গড় হার ছিল ৩৯ দশমিক ৬৫ শতাংশ।

ফলাফল ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গোয়ালন্দ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নজরুল ইসলাম মন্ডল, গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, উপজেলা নির্বাচন অফিসার মো. জসিম উদদীন, মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক মো. সেলিম মুন্সি প্রমূখ।

এসময় পুনরায় বিজয়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোস্তফা মুন্সী, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী এবং নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা রাব্বানী ফলাফল ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত সকলের সাথে শুভেচ্ছা বিনিময় করে কৃতজ্ঞতা প্রকাশ করেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.