বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন

বিজয়ী হলে অসহায় মানুষের জন্য কাজ করবেন ভাইস চেয়ারম্যান প্রার্থী মিতা

Reporter Name / ৯১ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন

ইমরান মনিম, রাজবাড়ীঃ আর মাত্র কয়েকটা দিন বাকী ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন রাজবাড়ী সদর উপজেলা দ্বিতীয় ধাপের নির্বাচন। গুরুত্বপূর্ণ এ নির্বাচনে রাজবাড়ী সদর উপজেলা পরিষদ নির্বাচন আগামী ২১ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে। ইতমধ্যে প্রার্থীরা তাদের প্রচার প্রচারনা জোরে সোরে চালিয়ে যাচ্ছেন।

রাজবাড়ী সদর উপজেলার এ নির্বাচনে ভাটের মাঠ চষে বেরাচ্ছেন ফুটবল প্রতিকের সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী লুৎফুন নাহার মিতা। সকাল থেকে রাত পর্যন্ত ভোটারদের দ্বারে দ্বারে ভোট চাচ্ছেন তিনি। নানা প্রতিশ্রুতি দিয়ে ভোটারদের কাছে মিতা একটি পরিচিত নাম হয়ে উঠেছে। তার আচার ব্যাবহার,মানুষের জন্য নিবেদিত হওয়ায় ভেটাররাও তাকে ভোট দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন।

মিতা জানান, তিনি সবসময় সাধারন মানুষ,অসহায় নারী,সমাজের অবহেলিত জনগোষ্ঠির জন্য কাজ করেছন।তার সহযোগীতা সবসময় এসব মানুষের জন্য আছে এবং থাকবে বলে জানান। তবে সমাজের নিরীহ  নীপিরিত অসহায়হ দরিদ্র মানুষের জন্য সবসময় কিছু করার জন্য তিনি সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যা পদে নির্বাচন করছেন। জনগনের  ভোটে তিনি বিজয়ী হলে সব শ্রেনী পেশার মানুষের পাশে থাকবেব সবসময়। তিনি ২১ মে উপজেলা পরিষদ নির্বাচনে সদর উপজেলা মহিলা ভাইস চেয়াম্যান পদে ফুটবল প্রতিক নিয়ে প্রতিদ্বন্দিতা করছেন। সদর উপজেলা আসনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোট ৬ জন প্রতিদ্বন্দিতা করছে। উপজেলায় চেয়ারম্যান পদে ২ জন ও ভাইচ চেয়ারম্যান পদে ১০ জন প্রতিদ্বন্দিতা করছে।

রাজবাড়ী সদর উপজেলায় ১৪ ইউনিয়ন ও একটি পৌরসভা মিলে পুরুষ ভোটার ১ লক্ষ ৫৬৷ হজার ১২৯ জন।ও মহিলা ভোটার ১ লক্ষ ৫২ হাজার ৫০৫ জন এবং তৃতীয় লিঙ্গ ৬টি ভোট সহ মেট ৩ লক্ষ ৮ হাজার ৬৪০ টি ভোট রয়েছে। সদর উপজেলায় ১১৫টি ভোট কেন্দ্র রয়েছে। আর ভোট কক্ষের সংখ্যা ৭৬৯ টি।


আপনার মতামত লিখুন :

Comments are closed.