বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন

রাজবাড়ীতে মোটরসাইকেল চালক মঞ্জু শেখ হত্যা মামলায় ৪ জনের যাবজ্জীবন

Reporter Name / ১৩৫ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন

ইমরান মনিম, রাজবাড়ীঃ রাজবাড়ীর গোয়ালন্দে ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক মঞ্জু শেখ হত্যা মামলায় ৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। সেই সাথে প্রত্যেককে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে। অপর আসামি রুবেল বেপারীকে ৩ বছরের কারাদণ্ড। সাথে ৩ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাসের কারাদণ্ড দিয়েছে। বুধবার বিকালে রাজবাড়ী জেলা ও দায়রা জর্জ আদালতের বিচারক মোসাম্মৎ জাকিয়া পারভিন এ রায় দেন।

দন্ডিত অপর আসামীরা হলো, মো. শাহাদাত মৃধা অরফে লাভলু, মো. মনোয়ার হোসেন, মো. রিপন সরদার ও কোবাদ শেখ। রায় প্রদানের সময় আসামি মো. শাহাদাত মৃধা অরফে লাভলু পলাতক ছিলেন।

মামলার নথি থেকে জানা যায়, ২০১৮  সালের ২৬ অক্টোবর দুপুরে একটি ফোন পেয়ে ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক মঞ্জু শেখ বাড়ী থেকে বের হয়ে যায়। ওইদিন রাত দশটার দিকে মঞ্জুর বাবা তাকে ফোন দিলে সে বলে দৌলতদিয়া সিনেমা হলের সামনে আছে তার সাথে হ্যাচারীর একজন লোক আছে একটু পর বাড়িতে ফিরবো। রাত তিনটার দিকে মঞ্জুর স্ত্রী তার শ্বশুরকে ডেকে বলে মঞ্জুর বাড়িতে ফিরে নাই। তাকে পরিবারের লোকজন ফোন দিলেও নাম্বার বন্ধ পায়। পরে বিভিন্ন জায়গায় খোঁজ করেও তাকে পাওয়া যায় না।

পরদিন ২৭ অক্টোবর সকালে পরিবারের লোকজন লোকমুখে জানতে পারে দৌলতদিয়া আক্কাছ আলী হাই স্কুলের পাশে চর দৌলতদিয়া আইনদ্দিন বেপারী পাড়ার খালের পানিতে একটি ছেলের লাশ ভাসছে। সেখানে গিয়ে দেখেন মঞ্জুর লাশ। পরে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে। এ ঘটনায় ওইদিন নিহত মঞ্জু শেখের বাবা মো. বাবলু শেখ অজ্ঞাতনামা আসামিদের নামে একটি মামলা দায়ের করেন। দীর্ঘ সাক্ষ্যগ্রহণ শেষে বিচারক আজ এই রায় প্রদান করেছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.