বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন

গোয়ালন্দে এসএসসি পরিক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা

Reporter Name / ৩০৮ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক, গোয়ালন্দঃ রাজবাড়ীর গোয়ালন্দে এসএসসি পরিক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করেছে হোসাইন ইয়ুথ ফাউন্ডেশন নামক একটি স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান। তাদের ফুলেল সংবর্ধনা প্রদানের পাশাপাশি প্রত্যেককে নগদ ১০ হাজার করে ১৩ জনকে মোট ১ লাখ ৩০ হাজার টাকা প্রদান করা হয়। বুধবার সকালে গোয়ালন্দ উপজেলা পরিষদ মিলনায়তনে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জ্যোতি বিকাশ চন্দ্র, গোয়ালন্দ পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম মন্ডল, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মাসুদুর রহমান, দৌলতদিয়া মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক ও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি গোয়ালন্দ উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম, হোসাইন ইয়ুথ ফাউন্ডেশন এর উপদেষ্টা মন্ডলির সদস্য মো. সেলিম, মো. সুলতান উদ্দিন, মো. আলাউদ্দিন খান প্রমূখ।

হোসাইন ইয়ুথ ফাউন্ডেশন এর উপদেষ্টা মন্ডলির অন্যতম সদস্য মো. সুলতান উদ্দিন জানান, সৌদি আরব প্রবাসী মোহাম্মদ হুসাইন এর ব্যক্তিগত অর্থায়নে প্রতিষ্ঠিত স্বেচ্ছাসেবী এ প্রতিষ্ঠানের মাধ্যমে গোয়ালন্দ উপজেলার এ ধরনের মেধাবী শিক্ষার্থীদের সহযোগিতা ছাড়াও বিভিন্ন সামাজিক ও স্বেবামূলক কাজ করা হয়। তারই আলোকে উপজেলার ১০টি মাধ্যমিক বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরিক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত দরিদ্র ও অদম্য মেধাবী হিসেবে স্বীকৃতিপ্রাপ্ত মোট ১৩ জনকে সংবর্ধনা প্রদান করা হয়। এসব মেধাবী শিক্ষার্থীদের হাতে নগদ ১০ হাজার করে মোট ১ লাখ ৩০ হাজার টাকা তুলে দেওয়া হয়। এসএসসি পরিক্ষায় ভালো ফলাফল করার পর কলেজে ভর্তি হওয়া নিয়ে অনেক শিক্ষার্থী দুশ্চিন্তায় ছিল। নগদ ১০ হাজার করে টাকা তাদের হাতে তুলে দেওয়ায় প্রাথমিকভাবে তাদের সে দুশ্চিন্তা অনেকটা দুর হবে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.