বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন

গোয়ালন্দে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত

Reporter Name / ৯২ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন
oplus_0

মইনুল হক, রাজবাড়ীঃ আসন্ন দ্বিতীয় ধাপে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে মাঠ চষে বেড়াচ্ছেন রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান প্রার্থী (আনারস) মো. মোস্তফা মুন্সী। প্রতিটি পাড়া-মহল্লায় উঠান বৈঠক, আলোচনা সভা, নির্বাচনী প্রচারণায় আওয়ামী লীগের কর্মী সমর্থকদের নিয়ে  ব্যস্ত সময় পার করছেন তিনি। তিনি সাধারণ মানুষের কাছে গিয়ে ভোট এবং দোয়া কামনা করছেন।

তারই ধারাবাহিকতায় রোববার (১২ মে) দুপুরে উপজেলার উজানচর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের হাবিল মন্ডল পাড়া মোকছেদ মৃধার বাড়িতে (ইমামবাড়ি) উঠান বৈঠক করেন। এ সময় সাধারন ভোটারদের নানা প্রতিশ্রুতি সহ বর্তমান সরকারে উন্নয়ন কর্মকাণ্ড, আগামী উন্নয়ন ভাবনা ও পরিকল্পনার চিত্র তুলে ধরেন। উপজেলার উন্নতি এবং জনগনের পাশে থেকে সেবা করার লক্ষ্যে দ্বিতীয় বারের মতো তিনি এবারও উপজেলা পরিষদ নির্বাচনে’ চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করবেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলজার হোসেন মৃধা, উজানচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. শামচু মন্ডল, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন রনি, জেলা আওয়ামী মটর চালক লীগের সভাপতি তোফাজ্জেল হোসেন তপু সহ আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় বক্তারা বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তফা মুন্সী একজন দানশীল ও ভালো মানুষ। তিনি সাড়ে তিন বছর চেয়ারম্যান থেকে গোয়ালন্দ উপজেলায় অনেক উন্নয়ন করেছেন। স্কুল, কলেজ, মসজিদ, মাদ্রাসা, সড়ক সহ বিভিন্ন স্থানে তার উন্নয়নের হাত রয়েছে। তাই আগামী ২১ মে ভোটের দিন মোস্তফা মুন্সী কে বিপুল ভোটে বিজয় করার লক্ষে একযোগে কাজ করার পাশাপাশি সকলকে আনারস প্রতিকের নির্বাচনী প্রচার প্রচারনা করার জন্য আহ্বান জানান।

এদিকে রোববার বিকালে আনারস প্রতীকের প্রার্থী মোস্তফা মুন্সী দৌলতদিয়া বাজার পরিষদের নেতৃবৃন্দের সাথে নির্বাচনী মতবিনিময় সভা করেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.