January 20, 2022, 4:11 pm

পরীমনিকে আবার শুটিং সেটে দেখতে চাই, প্রেসক্লাবে বক্তারা

Reporter Name
  • Update Time : শনিবার, আগস্ট ১৪, ২০২১
  • 101 Time View
শেয়ার করুনঃ

মানববন্ধনে বক্তারা আরও বলেন, আমরা এখানে শুধু পরীমনির জন্য দাঁড়াইনি, আমরা দাঁড়িয়েছি বাংলাদেশের পুরো নারী সমাজের জন্য। দেশে নারীদের পাথর ছুড়ে মারার মতো একটা প্রেক্ষাপট তৈরি করা হয়েছে। পরীমনিকে দ্রুত মুক্তি না দিলে সাংস্কৃতিক সমাজকে নিয়ে বড় আন্দোলন গড়ে তোলা হবে। কেউ আমাদের সঙ্গে না থাকলেও সামাজিক গণমাধ্যম আমাদের সঙ্গে আছে। শুধু পরীমনি নন, আমরা সবাই নারী সমাজের পাশে দাঁড়াব।

‘স্বপ্নজাল’ ছবির দৃশ্যে পরীমনি ও ইয়াশ রোহান

‘স্বপ্নজাল’ ছবির দৃশ্যে পরীমনি ও ইয়াশ রোহান           ছবি : সংগৃহীত

মানববন্ধনে বিক্ষুব্ধ নাগরিকজনের আহ্বায়ক ও শ্রাবণ প্রকাশনীর স্বত্বাধিকারী রবিন আহসান ছাড়াও ছিলেন লেখক ও মানবাধিকারকর্মী শাশ্বতী বিপ্লব, উন্নয়নকর্মী মুশফিকা লাইজু, নির্মাতা রাশিদ পলাশ প্রমুখ।

আদালত প্রাঙ্গণে পরীমনি

আদালত প্রাঙ্গণে পরীমনি

মাদক মামলায় গ্রেপ্তার চিত্রনায়িকা পরীমনির জামিন আবেদন নাকচ করে গতকাল শুক্রবার কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। সেদিন দুপুরে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে এ আদেশ দেওয়া হয়। পরীমনির সহযোগী আশরাফুল ইসলাম দীপুরও জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

আদালতে পরীমনি
আদালতে পরীমনি

দুদিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে গতকাল বেলা ১১টা ৪০ মিনিটে পরীমনিকে একটি মাইক্রোবাসে করে হাজতখানায় নিয়ে যায় পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। এর আগে বনানী থানায় করা মাদক মামলায় চিত্রনায়িকা পরীমনিকে গত মঙ্গলবার দুদিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার অনুমতি দেন আদালত।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102