May 18, 2022, 3:23 pm
শিরোনামঃ
দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথঃ তিন ফেরি বিকল, ঘাট এলাকায় পণ্যবাহী গাড়ির চাপ গোয়ালন্দে হেরোইনসহ তরুণ গ্রেপ্তার প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল রাজবাড়ীতে শব্দ দূষণ নিয়ন্ত্রনে সচেতনতামূলক সভা রাজবাড়ীর পুলিশ পরিদর্শক অধীর চন্দ্র রায়ের বদলি জনিত বিদায় সংবর্ধনা রাজবাড়ীতে পেঁয়াজের দাম বাড়লেও লোকসানে চাষিরা রাজবাড়ীতে কৃষকদের মাঝে ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ গোয়ালন্দে জমি নিয়ে সংঘর্ষে কৃষক নিহত, মামলা দায়ের, গ্রেপ্তার ২ দৌলতদিয়ায় বেশি দামে তেল বিক্রি করায় ৪টি দোকানে জরিমানা গোয়ালন্দে হেরোইনসহ যুবক গ্রেপ্তার

গোয়ালন্দে শ্বশুর বাড়ির লোকজনের হামলা, মারধর-ভাংচুরের অভিযোগ

Reporter Name
  • Update Time : শনিবার, জুলাই ২৪, ২০২১
  • 985 Time View
শেয়ার করুনঃ

মইন মৃধা ও ফিরোজ আহম্মেদ, গোয়ালন্দঃ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নের অম্বলপুর গ্রামের সাদ্দাম হোসেন এর বাড়িতে শ্বশুর বাড়ির লোকজন হামলা, ভাংচুর, মারধর ও লুটপাট চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার অতর্কিতভাবে বাড়িতে হামলা চালায়। এসময় সাদ্দামের ছোট ভাই অদম্য মেধাবী আলামিন ও তার মাকে বেধড়ক মারপিট করে।

সাদ্দামের পরিবার জানায়, সাদ্দাম হোসেনের স্ত্রীর আপন ৩ বড়ভাই সাইদুল ইসলাম রানা, রাজু মোল্লা, সায়মন হাসান রেশাদসহ অজ্ঞাত ৭/৮ জন শনিবার (২৪ জুলাই) বেলা ১১ টার দিকে দুই অটোরিকশায় করে লোকজন এসে অতর্কিতভাবে তাদের বাড়িতে হামলা চালায়। এসময় বাড়িতে থাকা স্বর্ণালঙ্কার ও নগদ অর্থ লুটপাট করে। হামলাকারীদের সবার বাড়ি পশ্চিম উজানচর মৃধা ডাঙা।

সাদ্দাম হোসেন অভিযোগ করেন, আমার এবং আমার স্ত্রীর পরিবারের সম্মতিতে এক বছর আগে আমাদের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পরেই আমার শ্বশুর-শ্বাশুড়ির প্রোরচনায় তদের স্বার্থ হাসিলের উদ্দেশ্যে আমার নামে আমার স্ত্রীকে দিয়ে মামলা করান। মামলা করায় আমি আমার স্ত্রীকে ডিভোর্স দেই। কিন্তু পরে আমার স্ত্রী তার ভুল বুঝতে পারে এবং আমার সাথে পুনরায় থাকার ইচ্ছে পোষণ করে। আমি মানবিক বিষয় বিবেচনা করে তাকে আবার স্ত্রী হিসেবে গ্রহণ করতে চাইলে আমার স্ত্রী শনিবার (২৪ জুলাই) ভোরে আমার কাছে ঢাকায় চলে আসে। আমরা আবার ইসলামি শরিয়াহ মোতাবেক বিবাহ বন্ধনে আবদ্ধ হই। আমাদের এমন কার্যক্রমে রাগান্বিত হয়ে আমার স্ত্রীর ৩ বড়ভাই ও তাদের ৭/৮ জন সহযোগী মিলে আমার বাড়িতে হামলা চালিয়ে আমার ছোট ভাই যিনি গোয়ালন্দের অদম্য মেধাবী, আলামিন মোল্লা, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র তাকে গুরুতর আহত করে। আমার মাকেও মারধর করে। বাড়িতে থাকা স্বর্ণালংকার ও নগদ অর্থ লুটপাট করে নিয়ে যায়। আমাকে পেলে তারা মেরে ফেলবে বলে এমন হুমকিও দেয়। এ ব্যাপারে আমার পরিবারের পক্ষ থেকে গোয়ালন্দ ঘাট থানায় অভিযোগ দায়ের করেছে।

এদিকে মারপিটে আহত অদম্য মেধাবী আলামিন মোল্লাকে স্থানীয়রা উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। বর্তমানে সে হাসপাতালেই চিকিৎসাধীন আছেন।হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আলামিন জানান, বড় ভাইয়ের বিয়ের পর থেকে শ্বশুর বাড়ির লোকজনের সাথে বনিবনা হচ্ছিলনা। আজ কিছু বোঝার আগেই তার শ্বশুর বাড়ির লোকজন অতর্কিতভাবে এসে আমাকে মারধর ও বাড়িতে ভাঙচুর চালায়। এ বিষয়ে বিকেলে তার মা বাদি হয়ে গোয়ালন্দ ঘাট থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযুক্ত সায়মন হাসান রেশাদ মারধরের কথা শিকার করে সাংবাদিকদের বলেন, আমার বোন সাদ্দামের বাড়িতে আছে কিনা সেটাই জানতে গিয়েছিলাম। আমাদের দেখে সাদ্দামের ছোট ভাই আলামিন গালাগালি করে মারতে আসলে আমার বড় ভাই তাকে চর মারে। আমরা তাদের ভাংচুর, লুটপাট কিছুই করিনাই।

এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবির বলেন, আমাদের কাছে লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে মামলা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102