January 20, 2022, 6:00 pm

রাজবাড়ী সদর উপজেলা ভুমি অফিসের বাবু সাহেবের ঘুষ বাণিজ্য নিয়ে ভিডিও ফাঁস

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ডিসেম্বর ৩০, ২০২১
  • 34 Time View
শেয়ার করুনঃ

ইমরান হোসেন মনিম, রাজবাড়ীঃ রাজবাড়ী সদর উপজেলা ভূমি অফিসের প্রধান সহকারী কাম হিসাব রক্ষক বাবুল চন্দ্র সরকার ওরফে বাবু সাহেবের ঘুষ বাণিজ্য চরমে উঠেছে। সম্প্রতি এক বৃদ্ধের কাছ থেকে বাবু সাহেবের ঘুষ গ্রহণের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ওই ঘটনার পর বুধবার (২৯ ডিসেম্বর) বিকালে রাজবাড়ীর জেলা প্রশাসকের কার্যালয় থেকে বাবু সাহেবকে কারণ দর্শনোর নোটিশ প্রদান করা হয়েছে। এ তথ্য জানিয়েছেন, সদর উপজেলার সহকারী কমিশনার (ভুমি) আকাশ কুমার কুন্ড।

সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আকাশ কুমার কুন্ড আরো জানিয়েছেন, বাবু সাহেবের ঘুষ গ্রহণের ভিডিও সম্পর্ক অবহিত হয়ে তিনি রাজবাড়ী জেলা প্রশাসক দিলসাদ বেগমকে জানিয়েছেন। পরবর্তীতে জেলা প্রশাসকের কার্যালয় থেকে বাবু সাহেবকে কারণ দর্শনোর নোটিশ প্রদান করা হয়েছে। সেই সাথে আগামী তিন কার্য দিবসের মধ্যে ওই নোটিশের জবাব প্রদানের নির্দেশও দেওয়া হয়েছে। তার জবাব সন্তোষ জনক না হলে, সাময়িক বরখাস্তের পাশাপাশি বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে। অপরাধি যেই হোক না কেন কোন ছাড় দেয়া হবে না।

ডিভিওতে দেখা যায়, দুজন বৃদ্ধ নামজারির একটি কাজের জন্য বাবু সাহেবের হাতে টাকা তুলে দিচ্ছেন। ওই কাজে সে সময় ভূমি অফিসের এক দালালকে সহযোগিতা করতে দেখা যায়।

ভিডিওটির শুরুতে বাবু সাহেব, এই কাজের দালালকে উদ্দেশ্য করে একটু বিরক্তিকর সুরে বলেন, “তুমি এই সকাল বেলা কি পচা কামডা (কাজ) নিয়ে আইছো।” পাশে থাকা লোকটি তখন বলেন, “না বাবু পচা না, এগুলো করে দিতে হবে। কোনো উপায় নাই।” পরে বাবু সাহেব আরো কিছু টাকা দাবি করলে, দালাল তাকে ম্যানেজ করার চেষ্টা করেন। যদিও অভিযুক্ত বাবুল চন্দ্র সরকার নিউজটি না করার জন্য অনুরোধ করেছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102