May 17, 2022, 9:10 pm
শিরোনামঃ
রাজবাড়ীতে পেঁয়াজের দাম বাড়লেও লোকসানে চাষিরা রাজবাড়ীতে কৃষকদের মাঝে ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ গোয়ালন্দে জমি নিয়ে সংঘর্ষে কৃষক নিহত, মামলা দায়ের, গ্রেপ্তার ২ দৌলতদিয়ায় বেশি দামে তেল বিক্রি করায় ৪টি দোকানে জরিমানা গোয়ালন্দে হেরোইনসহ যুবক গ্রেপ্তার ফরিদপুর জেলা আ.লীগঃ শামীম হকে উল্লাস, শাহ মো. ইশতিয়াকে বিস্ময় কন্ঠশিল্পী রশীদ আহমেদ তিতু’র দ্বিতীয় মৃত্যু বাষির্কী শনিবার রাজবাড়ীতে কাঠের ঘানিতে শরিষার তেল উৎপাদন সচল রেখেছেন বাচ্চু বেপারী গোয়ালন্দে ট্রাকের ধাক্কায় দারিদ্র বিমোচন কর্মকর্তা নিহত সাংসদ কাজী কেরামত আলীর সুস্থ্যতা কামনায় গোয়ালন্দ প্রপার হাই স্কুলে দোয়া

দৌলতদিয়ার পদ্মায় গোছল করতে গিয়ে শ্রমিক নিখোঁজ

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, আগস্ট ১৯, ২০২১
  • 128 Time View
শেয়ার করুনঃ

নিজস্ব প্রতিবেদক, গোয়ালন্দঃ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ার ২ নম্বর ফেরি ঘাট এলাকায় গোছল করতে নেমে সুলতান শিকদার (৩২) নামের এক শ্রমিক নিখোঁজ হয়েছেন। সে দৌলতদিয়া ২ নম্বর ফেরি ঘাট সংলগ্ন সিদ্দিক কাজী পাড়ার আহম্মদ শিকদারের ছেলে।

স্থানীয় লোকজন জানান, সুলতান দৌলতদিয়া ২ নম্বর ফেরি ঘাটে সারবোঝাই কার্গো থেকে মালামাল নামানোর কাজ করেন। বুধবার সন্ধ্যার দিকে কাজ শেষ করে বাড়িতে যায়। এ সময় দুই মেয়ে পরাটা খাওয়ার আবদার করলে স্থানীয় একটি হোটেল থেকে পরাটা কিনে দিয়ে পদ্মা নদীতে গোছল করতে নামেন। অনেকক্ষণ হলেও বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন চিন্তিত হয়ে পড়ে। এসময় স্থানীয় এক ব্যক্তি নদীর পাড়ে মুঠোফোন বাজতে দেখেন। অনেকক্ষণ ধরে মুঠোফোনের রিং টোনের আওয়াজ শুনতে পাওয়ায় সে কাছে গিয়ে ফোনটি ধরেন। এসময় বিপরিত পাশ থেকে তাঁর স্ত্রী জানান, এটি সুলতানের ফোন, সে কোথায় জানান? তখন তিনি জানান, নদীর পাড়ে জিওব্যাগের ওপর অনেকক্ষণ ধরে রিংটোন বাজতে দেখে ফোনটি ধরেছি। সাথে কিছু টাকা পড়ে আছে।তখনই  পরিবারের সবাই বুঝতে পারেন তিনি গোছল করতে নেমে নিখোঁজ হয়েছেন। এ সময় খবর পেয়ে অন্যান্য শ্রমিকরাও সুলতানকে নদীতে খোঁজ করতে থাকে। তবে অন্ধকার বেশি হওয়ায় সুলতানের সন্ধান পাননি। সুলতানের সন্ধান না পাওয়ায় পরিবারের সদস্যরা আহাজারি করছেন।

সুলতান শিকদারের খালাতো ভাই চান্দু মোল্লা জানান, সুলতানের মা ও স্ত্রীসহ দুই মেয়ে সন্তান রয়েছে। সুলতান প্রতিদিন ফেরি ঘাট এলাকায় কার্গো থেকে মাল নামানোর কাজ করেন। এতে যে আয় হয় তাই দিয়ে চলে তার সংসার। আমরা সুলতানের সন্ধানে সম্ভব্য সব স্থানে খোঁজ করছি। তবে পদ্মা নদীতে তীব্র স্রোত থাকায় তাঁকে জীবিত উদ্ধার নিয়ে শঙ্কায় আছি।

তিনি আরো বলেন, রাত ৮টার দিকে এমন খবর পাওয়ার পর দৌলতদিয়া নৌপুলিশ ফাঁড়ি এবং গোয়ালন্দ ফায়ার সার্ভিস ষ্টেশনে খবর দিয়েছি। নৌপুলিশ ঘটনাস্থল দেখে ঘুরে যান। ফায়ার সার্ভিসের লোকজন এসে রাতে উদ্ধার অভিযান চালানো সম্ভব না, সকালে দেখবেন বলে চলে যান।

সকালে রাজবাড়ী ফায়ার সার্ভিস ষ্টেশনের উপসহকারী পরিচালক আব্দুর রহমানের নেতৃত্বে পাটুরিয়া থেকে ৬ সদস্যের ডুবুরি দল এসে অভিযান শুরু করে। তীব্র স্রোতের কারণে অভিযান ব্যাহত হয়। এসময় গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আজিজুল হক উপস্থিত ছিলেন। বেলা ১১টার সময় তীব্র স্রোতের কারণে উদ্ধার কার্যক্রম বন্ধ ঘোষণা করে ফায়ার সার্ভিস।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102