May 20, 2022, 10:13 pm
শিরোনামঃ
গোয়ালন্দে পদ্মার ভাঙনঃ থেমে আছে ঘাট আধুনিকায়ন কাজ রাজবাড়ীতে টিকা সপ্তাহ উপলক্ষে প্রশিক্ষণ কর্মশালা কালুখালীতে ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রাংশ ক্রয়ে অনিয়মের অভিযোগ রাজবাড়ীতে দ্বিতীয় শ্রেনীর শিশু শিক্ষার্থী ধর্ষন, ধর্ষক গ্রেপ্তার দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথঃ তিন ফেরি বিকল, ঘাট এলাকায় পণ্যবাহী গাড়ির চাপ গোয়ালন্দে হেরোইনসহ তরুণ গ্রেপ্তার প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল রাজবাড়ীতে শব্দ দূষণ নিয়ন্ত্রনে সচেতনতামূলক সভা রাজবাড়ীর পুলিশ পরিদর্শক অধীর চন্দ্র রায়ের বদলি জনিত বিদায় সংবর্ধনা রাজবাড়ীতে পেঁয়াজের দাম বাড়লেও লোকসানে চাষিরা

কালুখালীতে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগ, এস.আইকে মারধর ও ছুরিকাঘাত

Reporter Name
  • Update Time : রবিবার, জুন ২৭, ২০২১
  • 127 Time View
শেয়ার করুনঃ

নিজস্ব প্রতিবেদক, রাজবাড়ীঃ আসামি ধরতে গিয়ে রাজবাড়ীর কালুখালী থানার পুলিশের এক উপপরিদর্শক (এসআই) মারধরের শিকার হয়েছেন। তাঁকে ছুরিকাঘাতের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার সোনাপুর বাজারে শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। মারধরের শিকার এসআইয়ের নাম আশিকুজ্জামান। তিনি কালুখালী থানায় চার মাস ধরে কর্মরত।

প্রত্যক্ষদর্শী কয়েকজন বলেন, সোনাপুর বাজার কালুখালী ও বালিয়াকান্দি দুই উপজেলাতে পড়েছে। শনিবার দুপুর সোয়া ১২টার দিকে কালুখালী থানার এস.আই আশিকুজ্জামান সোনাপুর বাজারে আসেন। তাঁর কর্ম এলাকা কালুখালী হলেও তিনি বালিয়াকান্দি অংশ থেকে সবুজ নামের এক যুবককে আটক করেন। এস.আই আশিকুজ্জামান সবুজের প্যান্টের পেছনের পকেটে ইয়াবা ঢুকিয়ে দিচ্ছিলেন। এ সময় সবুজ চিৎকার করে সবাইকে এগিয়ে আসতে বলেন। এ সময় সবুজের আত্মীয়স্বজন ও পরিচিতজনেরা এগিয়ে এসে ওই এস.আইয়ের কাছে গ্রেপ্তারি পরোয়ানা দেখতে চান। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে বাগ্‌বিতণ্ডা হয়। একপর্যায়ে তা হাতাহাতিতে রূপ নেয়। এ সময় বিক্ষুব্ধ লোকজন এসআই আশিকুজ্জামানকে মারধর করেন। তবে পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, এসআই আশিকুজ্জামানকে ছুরিকাঘাতও করা হয়েছে।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় কয়েকজন অভিযোগ করেন, মাসখানেক আগে এই এসআই আশিকুজ্জামানই বিল্লাল নামের ইজিবাইক স্ট্যান্ডের একজন সিরিয়ালম্যানকে ইয়াবা দিয়ে ফাঁসিয়েছেন। ঈদের আগে আলম নামের এক চায়ের দোকানদারকে পাঁচটি ইয়াবা দিয়ে ফাঁসান তিনি।

কালুখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা খন্দকার মো. আবু জালাল বলেন, পুলিশ কর্মকর্তা আশিকুজ্জামানের বুকের নিচে একটি আঘাতের চিহ্ন রয়েছে। নাকের ওপরেও একটি ছোট কাটা দাগ রয়েছে। তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। থানার পরিদর্শক (তদন্ত) তাঁকে রাজবাড়ী সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য নিয়ে গেছেন।

কালুখালী থানার পরিদর্শক (তদন্ত) আবদুল গনি সাংবাদিকদের বলেন, এস.আই আশিকুজ্জামান একজন কনস্টেবলকে নিয়ে হত্যা মামলার আসামি বাবুল মোল্লাকে গ্রেপ্তার করতে গিয়েছিলেন। এ সময় তাঁকে ছুরিকাঘাত করা হয়েছে। তবে মাদক দিয়ে যুবককে ফাঁসানোর অভিযোগের বিষয়টি তদন্ত করে দেখা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102